নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
২০ দেশের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো সৌদি আরব

২০ দেশের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো সৌদি আরব

২০ দেশের ওপর থেকে ভ্রমণ নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো সৌদি আরব

ক”রোনাভাইরা’সের সংক্র’মণ ঠেকাতে ২০ দেশের নাগরিকদের প্রবেশে আরোপ করা নিষেধা’জ্ঞা প্রত্যাহার করেছে সৌদি আরব। সৌদি পররাষ্ট্র মন্ত্রণালয় মঙ্গলবার এ নিষেধাজ্ঞা প্রত্যাহরের ঘোষণা দিয়েছে। খবর আরব নিউজের।

 

তবে সৌদি কর্তৃপক্ষ একই সঙ্গে এও বলেছে, যারা নিজ দেশ থেকে ক’রো’নার টি’কা নিয়ে আসবেন, কেবল তারাই দেশটিতে ঢোকার অনুমতি পাবেন। ক’রো’নাভা’ইরা’সের দ্বিতীয় ঢেউ এবং এ মহামা’রির নতুন ধরনের সং’ক্র’মণ ঠেকাতে গত ৩ ফেব্রুয়ারি স্থানীয় সময় রাত ৯টা থেকে ২০ দেশের নাগরিকদের সৌদি আরবে প্রবেশে নিষেধা’জ্ঞা আরো’প করা হয়েছে।

 

বাংলাদেশ ছাড়া এশিয়া, ইউরোপ, আমেরিকা ও আফ্রিকার ২০ দেশ এ নিষেধাজ্ঞার আওতাভুক্ত করা হয়। দেশটির স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তি অনুযায়ী আর্জেন্টিনা, সংযুক্ত আরব আমিরাত, জার্মানি, মার্কিন যুক্তরাষ্ট্র, ইন্দোনেশিয়া, আয়ারল্যান্ড, ইতালি, পাকিস্তান, ব্রাজিল, পর্তুগাল, যুক্তরাজ্য, তুরস্ক, দক্ষিণ আফ্রিকা, সুইডেন, সুইজারল্যান্ড, ফ্রান্স, লেবানন, মিসর, ভারত ও জাপান। উল্লেখ্য, এর আগে গত ৩ জানুয়ারি সৌদি ভ্রমণে নিষেধাজ্ঞা তুলে নিয়ে সব ধরনের ফ্লাইট চালুর ঘোষণা দিয়েছিল দেশটি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme