নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
৩ বছর ধরে বাহরাইনের জেলে নিরপরাধ বাংলাদেশি যুবক ইসলাম গ্রহণকারী পাঁচ তারকা খেলোয়াড় মদনে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার প্রে‌মিকার উপর অ‌ভিমান ক‌রে প্রেমি‌কের আত্ম’হ’ত্যা নদী ভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যায় অচলাবস্থা মনপুরা দ্বীপের গাইবান্ধার সাদুল্লাপুর শহরে বো’মা-ক’ক’টেল সদৃশ বস্তু উদ্ধার সালথায় পাট কাঁটা-ধোয়া নিয়ে ব্যস্ত সময় পার করছে পাট চাষীরা বিদ্যুৎস্পৃষ্ট ভাগনেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মামারও পূর্ব শত্রুতার জের ধরে জ’বাই করে নির্ম’মভাবে হ’ত্যা করো’নায় ছেলের আক্রান্তের খবরে মারা যান মা, এরপর মারা গেলেন বাবাও মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের ইমরান খানের জন্য এক হাজার কেজি হাড়িভাঙা আম পাঠালেন শেখ হাসিনা টিকার ৭৫ শতাংশই দেওয়া হয়েছে মাত্র ১০টি দেশের মানুষকেঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা
স্বপ্ন পূরণ হলোনা প্রবাসী মিজানের, দেশে ফিরছে বাক্সবন্দী মর’দেহ

স্বপ্ন পূরণ হলোনা প্রবাসী মিজানের, দেশে ফিরছে বাক্সবন্দী মর’দেহ

পর্তুগালে সড়ক দুর্ঘ’ট’নায় নি;হ;ত মিজানুর রহমানের (২৭) বাক্সবন্দি ম;র;দেহ দেশে ফিরছে আগামী শনিবার। ১৭ জুলাই সকাল সাড়ে ১০টার দিকে এ রেমিট্যান্স যো’দ্ধার ম’র’দে;হ বিমানের একটি বিশেষ ফ্লাইটে ঢাকার হযরত শাহ্ জালাল বিমান’বন্দরে পৌঁছবে।

 

 

 

বিষয়টি নিশ্চিত করেছেন পর্তু,গালে বসবাসরত মিজানের নিকটাত্মীয় আনো,য়ারুল আম্বিয়া।
উল্লেখ্য যে, গত ১৯ জুন স্থা’নীয় সময় দুপুর ১টার দিকে পর্তু;গালের রাজ’ধানী লিসবনের আল,কা;ন্তায় ইলে’কট্রিক বাইসা’ইকেলের ব্রে’কের তার ছিঁ’ড়ে নিয়’ন্ত্রণ হা’রিয়ে দেয়া’লের সঙ্গে ধা;ক্কা খান মি’জা’নুর।

পরে গুরু,তর আ,হত অব,স্থায় তাকে হাস’পাতালে নেয়া হয়। ১৭ দিন কো’মায় থাকার পর ৫ জুলাই তিনি দেশটির রাজধানী লিসবনের স্থানীয় সময় সকাল ১০টার দিকে শেষ নি’শ্বাস ত্যা’গ করেন।

 

 

 

মিজানুর রহমানের দেশের বাড়ি সিলে’টের মোগলাবা’জার থানায়। লা,শ দেশে পাঠাতে সহযোগিতা করার জন্য পর্তু’গাল বাংলাদে’শ কমিউনিটির নেতা’রা ও বাং’লাদেশ দূতাবাসের প্রতি কৃতজ্ঞ’তা প্রকাশ করেছে মিজা’নের পরিবার।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme