সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
সন্দেহ ভাইরাসে আক্রান্ত বিএনপিঃ ওবায়দুল কাদের

সন্দেহ ভাইরাসে আক্রান্ত বিএনপিঃ ওবায়দুল কাদের

দেশে বিএনপির ইন্ধনেই যত সাম্প্রদায়িক হামলা হচ্ছেঃ ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রতিটি বিষয়ে স’ন্দেহ করা- বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি।

 

শনিবার সকালে নিজ বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

 

ওবায়দুল কাদের বলেন, ‘ভিডিও ফুটেজে চিহ্নিত হওয়া কুমিল্লার পূজামন্ডপে পবিত্র ‘কোরআন শরীফ রাখা’ ইকবাল হোসেনের গ্রেফতারে যখন সবাই স্বস্তি প্রকাশ করছে, তখন বিএনপি মহাসচিব প্রশ্ন তুলেছেন- গ্রেফতার হওয়া যুবক এতদিন কোথায় ছিল?’

 

মন্ত্রী বলেন, আসলে যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব। প্রতিটি বিষয়ে সন্দেহ করা- বিরল প্রজাতির ভাই’রাসে আ’ক্রান্ত বিএনপি।’

 

‘গ্রেফ’তার হওয়া যুবক ইকবাল এতদিন কোথায় ছিল’- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আপনিই তথ্য প্রমাণ দিয়ে বলুন, এ কয়দিন ইকবাল কোথায় ছিল? আসলে যেকোনো অর্জ’ন বা সা’ফল্যকে বিত’র্কিত করা বিএন’পির স্বভাব।

 

ওবায়দুল কাদের বলেন, অ’বস্থাদৃষ্টে জনমনে প্রশ্ন ও সন্দেহ দেখা দিয়েছে যে, বিএনপির এই অতি-প্রতিক্রিয়া বা আগবাড়িয়ে কথা বলা তাদের নিজেদের অপরাধ লুকোনোর কৌশল কিনা? বিএনপির দ্বিচারিতা সম্পর্কে দেশের মানুষ ভালো করেই জানেন। তারা চোরকে বলে চুরি কর, আর গৃহস্থকে বলে সজাগ থাক।

 

বিএনপি হিন্দু সম্প্র’দায়ের সদস্যদের সব সময় প্রতিপ’ক্ষ ভেবে আসছে দাবি করে ওবায়দুল কাদের আরো বলেন, এখন তারা সরকারের উপর দায় চাপাচ্ছেন আর হিন্দু স’ম্প্রদায়ের জন্য মা’য়াকা’ন্না করছেন।

 

বিএনপি মহাসচিবের কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, ২০০১ সালে ক্ষমতায় এসে আপনাদেরকে ভোট না দেয়ার কথিত অপরাধে হিন্দু সম্প্রদায়ের উপর নির্ম’ম নি’র্যা’তন চালিয়েছিলেন কেন? কেন ঘরবাড়ি পুড়িয়েছিলেন, সম্পদ লু’ট করেছিলেন?

 

‘সরকারের মদদ ছাড়া সা’ম্প্রদায়িক সম’স্যা তৈরি হয় না’- বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তাহলে ২০০১ সালের সমস্যার দায় কি বি’এনপি স্বীকার করে নিচ্ছেন? বিএনপি নেতারা এসব বিষয়ে স্প’ষ্ট করবেন।

 

সাংবাদিকদের এক প্রশ্নের জ’বাবে আওয়ামী লীগের সাধারণ সম্পা’দক জানান, গাজী’পুরের মেয়র ও গাজীপুর সিটি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গী’+র আলম এবং স্থানীয় সরকার নির্বাচনসহ অন্যান্য আরো কিছু সাংগঠনিক শৃ’ঙ্খলা বি’রোধী উপস্থাপনীয় অভিযোগ আগামী ১৯ নভেম্বর শুক্রবার বিকেল ৪টায় গণ’ভবনে আওয়ামী লীগের কে’ন্দ্রীয় নির্বাহী কমিটির সভায় উত্থা’পিত হবে।

 

ওবায়দুল কাদের বলেন, সভায় রাজ’নৈতিক ও সাংগঠনিক আলোচনার পাশাপাশি দলীয় আদর্শ এবং শৃ’ঙ্খ’লা বি’রোধী বক্তব্যের জন্য গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে প্রদত্ত শো’কজ নোটিশের উপর আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হবে।

সূত্র : বাসস

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme