নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
৩ বছর ধরে বাহরাইনের জেলে নিরপরাধ বাংলাদেশি যুবক ইসলাম গ্রহণকারী পাঁচ তারকা খেলোয়াড় মদনে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার প্রে‌মিকার উপর অ‌ভিমান ক‌রে প্রেমি‌কের আত্ম’হ’ত্যা নদী ভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যায় অচলাবস্থা মনপুরা দ্বীপের গাইবান্ধার সাদুল্লাপুর শহরে বো’মা-ক’ক’টেল সদৃশ বস্তু উদ্ধার সালথায় পাট কাঁটা-ধোয়া নিয়ে ব্যস্ত সময় পার করছে পাট চাষীরা বিদ্যুৎস্পৃষ্ট ভাগনেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মামারও পূর্ব শত্রুতার জের ধরে জ’বাই করে নির্ম’মভাবে হ’ত্যা করো’নায় ছেলের আক্রান্তের খবরে মারা যান মা, এরপর মারা গেলেন বাবাও মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের ইমরান খানের জন্য এক হাজার কেজি হাড়িভাঙা আম পাঠালেন শেখ হাসিনা টিকার ৭৫ শতাংশই দেওয়া হয়েছে মাত্র ১০টি দেশের মানুষকেঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা
শ্রীপুর উপজেলায় গ্রীন ভয়েসের জনসচেতনতামূলক প্রচারণা ,লিফলেট ও মাস্ক বিতরণ

শ্রীপুর উপজেলায় গ্রীন ভয়েসের জনসচেতনতামূলক প্রচারণা ,লিফলেট ও মাস্ক বিতরণ

মোঃ রাব্বি হোসেন সৌমিক, মাগুরাঃ

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে মাগুরার শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে হ্যান্ড মাইকিংয়ের মাধ্যমে জনসচেতন মূলক প্রচার ও মাস্ক বিতরন কর্মসূচি করা হয়। বুধবার সকালে শ্রীপুর কেন্দ্রীয় মসজিদ সংলগ্ন সড়কের চৌরাস্তা মোড়ে কর্মসূচির উদ্ভোধন করা হয়। উদ্ভোধন করেন শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার লিউজা-উল-জান্নাহ।

 

এসময় তিনি সংগঠনের স্বেচ্ছাসেবকদের সাথে বাজারে যাতায়াতরত জনগণ ও দোকান মালিকদের মাঝে জনসচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরন করেন। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর দ্বায়িত্বে থাকা সেনা সদস্যদের একটি টিম জনসচেতনতা মূলক কাজের প্রশংসা করে সার্বিক দিক নির্দেশনা প্রদান করেন।

 

কর্মসূচিতে উপস্থিত ছিলেন আলোকিত সামাজিক উন্নয়ন সংস্থার চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম জুয়েল, সাংবাদিক সাইফুল্লাহ,সাংবাদিক লেলিন জাফর, গ্রীন ভয়েস শ্রীপুর উপজেলা শাখার সমন্বয়ক উম্মে জুবাইদা লিমা।

 

এছাড়াও উপজেলা গ্রীন ভয়েসের সদস্য খান শাহরিয়ার খুশবু, আব্দুর রশিদ মোল্লা,আসাদুর জামান,আল-ইমরান, কুতুবউদ্দিন, সাদ্দাম হোসেন, মোঃ রাব্বি হোসেন সৌমিক, দীপান্বিতা মোহনা, সানজিদা ইসলাম,তাহিমা আজম,সুব্রত শিকদারসহ উপজেলা গ্রীন ভয়েসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলো।

 

শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে উম্মে যুবাইদা লিমা জানান, বর্তমান সময়ে লকডাউন শিথিলকরন ও ঈদ উপলক্ষে মানুষের যাতায়াত বেড়ে যাওয়ায় মানুষের মাঝে সামাজিক দুরত্ব ও মাস্ক ব্যবহারে উৎসাহ প্রদানের জন্য আজকে শ্রীপুর উপজেলা গ্রীন ভয়েসের পক্ষ থেকে আজকের কর্মসূচি। ঈদের আগ পর্যন্ত বিভিন্ন ভাবে কর্মসূচি অব্যাহত রাখা হবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme