নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
৩ বছর ধরে বাহরাইনের জেলে নিরপরাধ বাংলাদেশি যুবক ইসলাম গ্রহণকারী পাঁচ তারকা খেলোয়াড় মদনে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার প্রে‌মিকার উপর অ‌ভিমান ক‌রে প্রেমি‌কের আত্ম’হ’ত্যা নদী ভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যায় অচলাবস্থা মনপুরা দ্বীপের গাইবান্ধার সাদুল্লাপুর শহরে বো’মা-ক’ক’টেল সদৃশ বস্তু উদ্ধার সালথায় পাট কাঁটা-ধোয়া নিয়ে ব্যস্ত সময় পার করছে পাট চাষীরা বিদ্যুৎস্পৃষ্ট ভাগনেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মামারও পূর্ব শত্রুতার জের ধরে জ’বাই করে নির্ম’মভাবে হ’ত্যা করো’নায় ছেলের আক্রান্তের খবরে মারা যান মা, এরপর মারা গেলেন বাবাও মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের ইমরান খানের জন্য এক হাজার কেজি হাড়িভাঙা আম পাঠালেন শেখ হাসিনা টিকার ৭৫ শতাংশই দেওয়া হয়েছে মাত্র ১০টি দেশের মানুষকেঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা
শ্রীপুরে বিধবার মাথা গোজার ঠাঁইটুকু কেড়ে নিল আগুনের লেলিহান শিখা

শ্রীপুরে বিধবার মাথা গোজার ঠাঁইটুকু কেড়ে নিল আগুনের লেলিহান শিখা

মোঃ রাব্বি হোসেন সৌমিক, মাগুরাঃ

মাগুরার শ্রীপুর উপজেলার গোয়ালপাড়া গ্রামের প্রান্তিক এক বিধবার বসত বাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ওই বিধবার পরিবারের প্রায় সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার (১৪-জুলাই) সন্ধা ০৬:৩০ ঘটিকার সময় শ্রীপুর গোয়ালপাড়া গ্রামের মোছাঃ রাহিলা খাতুন নামে এক বিধবার বাড়িতে এ ঘটনা ঘটে।

 

এক প্রতিবন্ধী মেয়ে সন্তান নিয়ে বিপাকে পড়েছে বিধবা রাহিলা খাতুন । দুই চোখে শুধুই অন্ধকার দেখছে। জানা গেছে, রাহিলার স্বামী গোয়ালপাড়া গ্রামের ইবাদত বিশ্বাস দুই সন্তান রেখে মারা যান দীর্ঘ কয়েক বছর আগে। তার মৃত্যুর পরে এতিম দুই সন্তান নিয়ে বিপাকে পড়ে বিধবা মনোয়ারা বেগম। এবং একমাত্র ছেলেটিও বাড়ি ছেড়ে চলে যায় ১২বছর আগে।

 

অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করে দুই সন্তান নিয়ে অর্ধাহারে অনাহারে দিনাতিপাত করছেন বিধবা। মঙ্গলবার সন্ধা ৬টার দিকে রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে।

 

এতে ওই বিধবার রান্না ঘর ও বসতঘর সম্পূর্ণ এবং নগদ টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা চেষ্টা করেও রক্ষা করতে পারেনি। মাথা গোজার ঠাঁইটুকু হারিয়ে দিশেহারা বিধবা রাহিলা খাতুন । পরে শ্রীপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

পরবর্তীতে গোয়ালপাড়া গ্রামের যুবলীগ নেতা আকিদুল ইসলাম ও শ্রীপুর উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন নগদ কিছু অর্থ দিয়ে সাহায্যের হাত বাড়ায়। উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তিনি বলেন সরকার প্রদত্ত কনো সহায়তা আসলে তাকে অবশ্যই দেওয়া হবে এবং আমাদের দ্বারা যতটুক সম্ভব তাকে সাহায্য কর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme