নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
শিক্ষাপ্রতিষ্ঠান চালু হওয়ায় আজহারী সাহেব আনন্দ প্রকাশ করে যা বলেন

শিক্ষাপ্রতিষ্ঠান চালু হওয়ায় আজহারী সাহেব আনন্দ প্রকাশ করে যা বলেন

শিক্ষাপ্রতিষ্ঠান চালু হওয়ায় আজহারী সাহেব আনন্দ প্রকাশ করে যা বলেন

এ সময়ের জনপ্রিয় ইসলামীক বক্তা জনাব মিজানুর রহমান আজহারী তার ভেরিফাইড ফেসবুক পেজে বলেন,

 

“আলহামদুলিল্লাহ, ক’রোনা অতিমারির অভিঘাতে প্রায় দেড় বছর বন্ধ থাকার পর, স্বাস্থ্যবিধি মেনে, উৎসবমুখর পরিবেশে আজ বাংলাদেশের সকল শিক্ষা প্রতি’ষ্ঠান খুলে দেয়া হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠা’নগুলোতে যেন তাই ঈদের আনন্দ।

শিক্ষার্থীরা ফিরেছে তাদের জ্ঞান আহরণের আলোকিত ভূবনে। ১৮ মার্চ ২০২০ থেকে ১২ সেপ্টেম্বর ২০২১, প্রায় ৫৩৪ দিনের দীর্ঘ বিরতি। স্বাধীনতার পর থেকে দেশজুড়ে শিক্ষাঙ্গনে এত দীর্ঘ ছুটি আমরা আর কখনো দেখিনি।

অনলাইন পাঠ কার্যক্রমে শহুরে শিক্ষার্থীরা কিছুটা উপকৃত হলেও পিছিয়ে পড়েছিল দেশের প্রান্তিক শিক্ষার্থীরা। তাছাড়া ডিভাইস আসক্তি এবং মাত্রাতিরিক্ত ইন্টারনেট ব্যবহারের ক্ষতি তো আছেই। দেরি করে হলেও, অবশেষে শিক্ষার্থীরা ফিরে এসেছে তাদের আপন নীড়ে।

জাতির উজ্জ্বল ভবিষ্যৎ— নতুন প্রজন্মের শিক্ষার্থীদের এ দীর্ঘ একাডেমিক গ্যাপ আল্লাহ তা’আলা পুষিয়ে দিন, তারা পুনরায় পড়াশোনায় মনোযোগী হয়ে উঠুক, শিক্ষা কার্যক্রমের এ সংকট কেটে উঠুক শীঘ্রই, শিক্ষার্থীদের পদচারণায় আবারো মুখরিত হোক ক্যাম্পাসগুলো এবং প্রাণ ফিরে পাক প্রতিটি শিক্ষাকেন্দ্র; এই প্রত্যাশায়।”

 

আরও পড়ুনঃ শায়খ আহমাদুল্লাহ এর করোনা সতর্কতামূলক বাণী

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme