সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
শিক্ষাপ্রতিষ্ঠান চালু হওয়ায় আজহারী সাহেব আনন্দ প্রকাশ করে যা বলেন

শিক্ষাপ্রতিষ্ঠান চালু হওয়ায় আজহারী সাহেব আনন্দ প্রকাশ করে যা বলেন

শিক্ষাপ্রতিষ্ঠান চালু হওয়ায় আজহারী সাহেব আনন্দ প্রকাশ করে যা বলেন

এ সময়ের জনপ্রিয় ইসলামীক বক্তা জনাব মিজানুর রহমান আজহারী তার ভেরিফাইড ফেসবুক পেজে বলেন,

 

“আলহামদুলিল্লাহ, ক’রোনা অতিমারির অভিঘাতে প্রায় দেড় বছর বন্ধ থাকার পর, স্বাস্থ্যবিধি মেনে, উৎসবমুখর পরিবেশে আজ বাংলাদেশের সকল শিক্ষা প্রতি’ষ্ঠান খুলে দেয়া হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠা’নগুলোতে যেন তাই ঈদের আনন্দ।

শিক্ষার্থীরা ফিরেছে তাদের জ্ঞান আহরণের আলোকিত ভূবনে। ১৮ মার্চ ২০২০ থেকে ১২ সেপ্টেম্বর ২০২১, প্রায় ৫৩৪ দিনের দীর্ঘ বিরতি। স্বাধীনতার পর থেকে দেশজুড়ে শিক্ষাঙ্গনে এত দীর্ঘ ছুটি আমরা আর কখনো দেখিনি।

অনলাইন পাঠ কার্যক্রমে শহুরে শিক্ষার্থীরা কিছুটা উপকৃত হলেও পিছিয়ে পড়েছিল দেশের প্রান্তিক শিক্ষার্থীরা। তাছাড়া ডিভাইস আসক্তি এবং মাত্রাতিরিক্ত ইন্টারনেট ব্যবহারের ক্ষতি তো আছেই। দেরি করে হলেও, অবশেষে শিক্ষার্থীরা ফিরে এসেছে তাদের আপন নীড়ে।

জাতির উজ্জ্বল ভবিষ্যৎ— নতুন প্রজন্মের শিক্ষার্থীদের এ দীর্ঘ একাডেমিক গ্যাপ আল্লাহ তা’আলা পুষিয়ে দিন, তারা পুনরায় পড়াশোনায় মনোযোগী হয়ে উঠুক, শিক্ষা কার্যক্রমের এ সংকট কেটে উঠুক শীঘ্রই, শিক্ষার্থীদের পদচারণায় আবারো মুখরিত হোক ক্যাম্পাসগুলো এবং প্রাণ ফিরে পাক প্রতিটি শিক্ষাকেন্দ্র; এই প্রত্যাশায়।”

 

আরও পড়ুনঃ শায়খ আহমাদুল্লাহ এর করোনা সতর্কতামূলক বাণী

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme