সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
রিমান্ডে ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন পরীমনি

রিমান্ডে ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন পরীমনি

রিমান্ডে ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন পরীমনি

ঢালিউড সিনেমা’র জনপ্রিয় মুখ পরীমনির জীবনে দুঃসময় যাচ্ছে। গত কয়েকমাস ধরে নানা বিতর্কের পর কারাভোগও করতে হয়েছে তাকে। কয়েকদফা রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এই নায়িকাকে। ২৭ দিন কা’রাভোগের পর বুধবার মু’ক্তি পেয়েছেন ঢালিউড নায়িকা। এদিন রি’মান্ড অ’ভিজ্ঞতা ও আ’দালতে চি’ৎকার করে প্রতিবাদ জানানোর কারণও জানিয়েছেন।

 

রি’মান্ডের অ’ভিজ্ঞতা নিয়ে ঢাকাই ছবির এই নায়িকা বলেন, সেভাবে হয়’রানি করেনি তারা আমাকে। কি হয়েছে সবই আমি বলব। ফোন, গাড়ি সব সিআইডিতেই আছে। যেসব ভিডিও বাইরে এসেছে সেগুলো ওই ফোনেই ছিল। তিনি বলেন, আমা’র ব্যক্তিগত ভিডিও লিক করার অধিকার কারও নেই। তাও আমা’র ফোন থেকে। আমা’র বাসার সিসিটিভি ফুটেজও নিয়ে যায়। অনেক তো হলো। সবকিছুই তো একটা জায়গায় শান্ত হওয়া উচিত।

 

পরীমনিকে গ্রে’ফতারের পর ৪ দফা রি’মান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তারা। আ’দালত জামিন নামঞ্জুর করলে চি’ৎকারে প্রতিবাদ জানান এই নায়িকা। এ প্রসঙ্গে তিনি বলেন, চোখের সামনে আমাকে ফাঁ’সিয়ে দিয়েছে, আমি বলব না? আমি প্রতিবাদ করব না। আরে আমাকে যখন এখান (বাসা) থেকে নেয় তখন আমি জানি নাকি যে, আমাকে গ্রে’ফতারের জন্য নেয়। কত নাট’ক করে আমাকে এখান থেকে নিল। বলল, জাস্ট অফিসে যাবেন, কথা বলবেন, চলে আসবেন। ওমা, পরদিন দেখি পরীমনি গ্রে’ফতার। আমি বুঝলাম না কিসের জন্য। এগুলো অনেক কথা। সব বলব আমি।

 

নিজেকে নি’র্দোষ দাবি করে পরীমনি বলেন, আমি কি এমন করেছি? আমি শুরু থেকেই স্ট্রং ছিলাম। আমি যদি অ’প’রাধী হতাম, তাহলে ভেঙে পড়তাম। কিন্তু আমি তো কিছু করিনি। আমা’র সঙ্গে কি হয়েছে সব বলব। আমাকে একটু সময় দিন। বেঁচে থাকার জন্য একটা মানুষের মিনিমাম (সামান্য) স্পেস তো লাগে। একটা মাস ধরে এই অবস্থা চলছে।’

 

মঙ্গলবার দুপুরে পরীমনির জামিনের আদেশ দেন ঢাকার মহানগর দায়রা জজ কেএম ইম’রুল কায়েশ। নারী, অ’ভিনেত্রী ও অ’সুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় তিনি পরীমনির জামিন মঞ্জুর করেন। এরপর দিন জামিনে মুক্ত হন নায়িকা। ২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা পরীমনি এ পর্যন্ত ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অ’ভিনয় করেছেন। পিরোজপুরের মে’য়ে পরীমনিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme