সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
যে ৪ ধরনের মানুষকে বিয়ে করবেন না

যে ৪ ধরনের মানুষকে বিয়ে করবেন না

যে ৪ ধরনের মানুষকে বিয়ে করবেন না

ভালো’বাসা কিংবা মুগ্ধতা কাজ করতে পারে যে কা’রও প্রতি, কিন্তু কাউকে বিয়ে করার ক্ষেত্রে আপনাকে প্রাক’টিক্যাল হতে হবে। এমন কিছু বৈশিষ্ট্য আছে যা থেকে আপনাকে সাবধান থাকতে হবে। কারণ বি’য়ের পর সে আপনার জীবনকে ন’রকে পরিণত করতে পারে যখন আপ’নারা একসঙ্গে থাকতে শুরু করবেন। তাই এখানে ৫ ধরনের পু’রুষ বা নারীর বৈশিষ্ট্য সম্পর্কে উ’ল্লেখ করা হলো, যাদের বিয়ে করা উচিত নয়। জেনে নিন এবং অবা’ঞ্ছিত দুর্দশা থেকে নিজেকে র’ক্ষা করুন-

 

মিথ্যাবাদী: যে বেশিরভাগ সময় মিথ্যা বলে এবং অনেককিছু গোপন করে। এ ধরনের মানুষের বড় এবং অনেক কুৎসিত গোপন বিয়ের পরে আপনার জীবনকে উল্টে দিতে পারে। অনেক সময় প্যাথলজিকাল মিথ্যাবাদীরা এত বেশি মিথ্যা বলে যে তারা তাদের কথায় বিশ্বাস না করে পারা যায় না, যেন এটি বাস্তব। তাই অহেতুক কষ্ট থেকে বাঁচতে চাইলে এ ধরনের মানুষ এড়িয়ে চলুন। আপনার ভেতরে যদি এমন বৈশিষ্ট্য থাকে তবে তা বাদ দিন। কারণ একজন যো’গ্য স’ঙ্গী খোঁ’জার পাশা’পাশি নিজে’কেও সঙ্গী হিসেবে যোগ্য করে গড়ে তুলতে হবে।

 

আরও পড়ুনঃ প্রেমের টানে ঘর ছেড়ে পালিয়ে এসে সংসার হলো না মিনার

ভণ্ড: এমন কিছু মানুষ আছে যারা বলে এ’করকম কিন্তু করে অন্য কি’ছু। তারা ম’নে করে যে নিজে যা করছে তা ঠিক কিন্তু যখন অন্য কেউ একই কাজ করে তখন সেটি ভুল। বিয়ে কোনো ক্ষণস্থায়ী বিষয় নয়। তাই আপনি এ ধরনের বৈশিষ্ট্যের মানুষকে বিয়ের জন্য হ্যাঁ বলবেন না। তাই সঙ্গী নির্বাচনে খুব সতর্ক থাকুন এবং নিজের প্রতি যত্নশীল হোন। এ ধরনের মানুষেরা কিছুদিন পরেই বিরক্তিকর হয়ে ওঠে কারণ এক সময় সে আ’পনার সঙ্গেও ভণ্ডামি করতে পারে।

 

নেতিবাচক: এমন এক শ্রেণির লোক আছে যারা সব সময় হাহা’কার করে। তারা অন্যকে বিভিন্নভাবে বিরক্ত করে এবং খুব নেতিবাচক। অতীতে যদি কেউ তাদের আঘাত করে, তবে তারা তাকে ছেড়ে দেয় না এবং এটি সব সময় তাদের প্রভাবিত করে। কিন্তু কোনো ভুলের দায়ও তারা নেবে না। তারা সব সময় বলতে থাকবে যে আজ তারা যা ভুল করে’ছে তা অন্য কারও কারণে। আপনি নিশ্চ’য়ই এমন নেতিবাচক চরিত্রের মানু’ষের সঙ্গে জী’বন জড়াতে চান না!

 

আমি এবং আমার: শুরুতে আপনা’র কাছে এটি তার আ’ত্ম’বিশ্বাস বলে মনে হতে পারে। আপনি একা’রণে তা’র প্রতি আক’র্ষণও বোধ করতে পারেন। কিন্তু এ কা’রণে একটা পর্যায়ে আপনি তার থেকে পালিয়ে বাঁচতে চা’ইবেন। কারণ তারা সারাক্ষণ নিজেকে নিয়েই ব্যস্ত। নি’জের প্র’শংসা, নিজের গুণ’গান তাদের ফুরায় না। তাদের সব চিন্তা’ধারা নিজেকে কে’ন্দ্র করে। তারা মনে করে যে পৃথিবী তাদের চারপাশে ঘুরছে এবং তারা ম’হাক’র্ষের কেন্দ্র, মহাবি”শ্বের কেন্দ্র। তাদের ‌‘কখনও ভুল হয় না’ এবং আপনি কখনোই তাদের তা’লি’কায় থাকবেন না!

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme