নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
যে কারণে বার্সেলোনা ছাড়ছেন মেসি

যে কারণে বার্সেলোনা ছাড়ছেন মেসি

যে কারণে বার্সেলোনা ছাড়ছেন মেসি

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এলো আনু’ষ্ঠানিক ঘোষণা। বার্সেলোনায় আর থাক’ছেন না ফুটবল বিশ্বের অন্য’তম সেরা তারকা লিওনেল মেসি। ক্লা’বের পক্ষ থেকে চলে এসেছে আনু’ষ্ঠানিক বিবৃতি’ও। তাতে বলে দেওয়া হয়েছে, মেসিকে আর রেখে দেওয়া হচ্ছে না ক্লাব’টির!লিওনেল মেসির সাথে বার্সেলোনার চুক্তি শেষ হয় গত ৩০ জুন। পয়লা জুলাই থেকে মেসি ফ্রি এ’জেন্ট। জুলাই মাসে পূর্ণতা পায় মেসির ক্যা’রিয়ার। জাতীয় দলের জার্সিতে এই ফুট’বল জাদু’কর জয় করেন কোপা আমেরিকা। এরপর থেকেই শুরু হয় আলোচনা, কবে বা’র্সার সঙ্গে নতুন চুক্তি স্বা’ক্ষর করবেন মেসি।

 

গণমা’ধ্যমে নতুন চুক্তির বিষয়ে মুখ খোলে’ননি মেসি। যদিও বার্সার সভাপতি বার’বারই বলেছেন, মেসির সঙ্গে বার্সার নতুন চুক্তি স্বাক্ষর শুধু সময়ের ব্যাপার। আর্থিক কিছু বিষয়ে সমঝোতা হলেই মেসি সই করবেন চুক্তি, এমন কথাও গণমাধ্যমে জানান লাপোর্তা।

 

বুধবার (৫ আগস্ট) নতুন মোড় নেয় লিও’নেল মেসির চুক্তি। সিভিসি না’মের একটি বিনিয়োগ প্রতিষ্ঠানের কাছে দুই দশ’মিক সাত বিলিয়ন ইউরোতে লা লিগার ১০ শতাংশ শেয়ার বি’ক্রির ঘোষণা আসে। যেখা’ন থেকে ২৮০ মিলিয়ন ইউরো পাবার কথা দেনায় জর্জরিত বার্সে’লোনার। আর এই অর্থ দিয়েই মেসিকে নতুন চুক্তিতে সই করাতে আলোচনা শুরু করে কাতালান ক্লাবটি।

 

যে আর্থিক কারণে এ’তদিন থমকে ছিলো চুক্তি আনুষ্ঠানি”কতা, সেটা সমাধান হয়ে যাওয়ায় ভক্তরাও সুখবরের প্রহর গুণতে থাকেন। কিন্তু মেসির প্রতি’নিধির সঙ্গে ফল’প্রসু আলো’চনা হয়নি বার্সেলোনা কর্তৃপক্ষে’র।

 

ফলে নতুন করে দেখা দিয়েছে অনিশ্চ”য়তা। লা লিগার কাছ থেকে ২৮০ মিলিয়ন ইউরো নিলে, শেষ হয়ে যাবে বার্সার ইউরো’পিয়ান সুপার লিগ স্বপ্ন। আর যা কোনোভাবেই চান না লাপোর্তা।

 

আর এতেই ইউরো’পিয়ান গণমা’ধ্যম বলছে, বার্সার সঙ্গে মেসির নতুন চুক্তি স্বাক্ষর অ’সম্ভব। দু’পক্ষের আলোচনা ভেস্তে গেছে। এমনকি গুঞ্জন উঠেছে, ইংলিশ প্রিমিয়ার লিগের অনেক ক্লাবই মেসিকে দলে নিতে চাইছে, এবং আলোচনাও শুরু করে দিয়েছে

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme