সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
যে কারণে বার্সেলোনা ছাড়ছেন মেসি

যে কারণে বার্সেলোনা ছাড়ছেন মেসি

যে কারণে বার্সেলোনা ছাড়ছেন মেসি

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে এলো আনু’ষ্ঠানিক ঘোষণা। বার্সেলোনায় আর থাক’ছেন না ফুটবল বিশ্বের অন্য’তম সেরা তারকা লিওনেল মেসি। ক্লা’বের পক্ষ থেকে চলে এসেছে আনু’ষ্ঠানিক বিবৃতি’ও। তাতে বলে দেওয়া হয়েছে, মেসিকে আর রেখে দেওয়া হচ্ছে না ক্লাব’টির!লিওনেল মেসির সাথে বার্সেলোনার চুক্তি শেষ হয় গত ৩০ জুন। পয়লা জুলাই থেকে মেসি ফ্রি এ’জেন্ট। জুলাই মাসে পূর্ণতা পায় মেসির ক্যা’রিয়ার। জাতীয় দলের জার্সিতে এই ফুট’বল জাদু’কর জয় করেন কোপা আমেরিকা। এরপর থেকেই শুরু হয় আলোচনা, কবে বা’র্সার সঙ্গে নতুন চুক্তি স্বা’ক্ষর করবেন মেসি।

 

গণমা’ধ্যমে নতুন চুক্তির বিষয়ে মুখ খোলে’ননি মেসি। যদিও বার্সার সভাপতি বার’বারই বলেছেন, মেসির সঙ্গে বার্সার নতুন চুক্তি স্বাক্ষর শুধু সময়ের ব্যাপার। আর্থিক কিছু বিষয়ে সমঝোতা হলেই মেসি সই করবেন চুক্তি, এমন কথাও গণমাধ্যমে জানান লাপোর্তা।

 

বুধবার (৫ আগস্ট) নতুন মোড় নেয় লিও’নেল মেসির চুক্তি। সিভিসি না’মের একটি বিনিয়োগ প্রতিষ্ঠানের কাছে দুই দশ’মিক সাত বিলিয়ন ইউরোতে লা লিগার ১০ শতাংশ শেয়ার বি’ক্রির ঘোষণা আসে। যেখা’ন থেকে ২৮০ মিলিয়ন ইউরো পাবার কথা দেনায় জর্জরিত বার্সে’লোনার। আর এই অর্থ দিয়েই মেসিকে নতুন চুক্তিতে সই করাতে আলোচনা শুরু করে কাতালান ক্লাবটি।

 

যে আর্থিক কারণে এ’তদিন থমকে ছিলো চুক্তি আনুষ্ঠানি”কতা, সেটা সমাধান হয়ে যাওয়ায় ভক্তরাও সুখবরের প্রহর গুণতে থাকেন। কিন্তু মেসির প্রতি’নিধির সঙ্গে ফল’প্রসু আলো’চনা হয়নি বার্সেলোনা কর্তৃপক্ষে’র।

 

ফলে নতুন করে দেখা দিয়েছে অনিশ্চ”য়তা। লা লিগার কাছ থেকে ২৮০ মিলিয়ন ইউরো নিলে, শেষ হয়ে যাবে বার্সার ইউরো’পিয়ান সুপার লিগ স্বপ্ন। আর যা কোনোভাবেই চান না লাপোর্তা।

 

আর এতেই ইউরো’পিয়ান গণমা’ধ্যম বলছে, বার্সার সঙ্গে মেসির নতুন চুক্তি স্বাক্ষর অ’সম্ভব। দু’পক্ষের আলোচনা ভেস্তে গেছে। এমনকি গুঞ্জন উঠেছে, ইংলিশ প্রিমিয়ার লিগের অনেক ক্লাবই মেসিকে দলে নিতে চাইছে, এবং আলোচনাও শুরু করে দিয়েছে

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme