নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম।
সংবাদ শিরোনামঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেন’সিডিলসহ দুই নারী আটক যেভাবে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের জোরপূর্বক গরুর মাংস খাওয়ানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু মহামান্য রাষ্ট্রপতিকে নিয়ে কবি মুখলেছ উদ্দিনের লিখা “মেঘনার পাড়ে সোনার মানুষ” মাগুরার শ্রীপুরে জনসচেতনতা বাড়াতে ইউএনওর মোবাইল কোর্ট পরিচালনা নাটোরে হাজেরা ক্লিনিকে পায়ে হেটে অপারেশন থিয়েটারে ঢুকে বের হলেন লাশ হয়ে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের? আবু ত্বহা মুহাম্মাদ আদনানকে উদ্ধারে কাজ করছে ডিবি পুলিশ আবু ত্ব-হার আদনানকে নিয়ে ক্রিকেটার শুভর আবেগঘন স্ট্যাটাস গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলা বিষয়ে গাইবান্ধায় সচেতনতামুলক ভ্রাম্যমাণ প্রচারণা ফরিদগঞ্জে যুবদল নেতা মতিনের বাবার মৃত্যুতে আলহাজ্ব এম এ হান্নানের শোক প্রকাশ আবু ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে স্ত্রী ও পরিবারবর্গের সংবাদ সম্মেলন ইস’রাইলের বিরুদ্ধে কথা বলায় আবু ত্ব-হা আদনান নিখোঁজঃ ভিপি নুর কুয়াকাটার বিখ্যাত ইলিশ রেস্টুরেন্টে খাবারের দাম তালিকা
যত টাকা পাচ্ছেন মাশরাফী

যত টাকা পাচ্ছেন মাশরাফী

যত টাকা পাচ্ছেন মাশরাফী

বঙ্গবন্ধু টি-২০ কাপে লটারির মাধ্যমে নির্ধারিত হল কোন দলে খেলবেন মাশরাফী বিন মোর্ত্তজা। চলতি টুর্নামেন্টে জেমকন খুলনার হয়ে খেলবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। ফলে সাকিব আল হাসান-মাহমুদউল্লাহ রিয়াদদের সঙ্গে খেলবেন তিনি। মাশরাফীকে ‘এ’ গ্রেড ক্যাটাগরির খেলোয়াড় হিসেবে দলভূক্ত করেছে খুলনা।
চলতি আসরে ‘এ’ গ্রেডের ক্রিকেটারদের পারিশ্রমিক ধরা হয়েছে ১৫ লাখ টাকা। মাশরাফী যতগুলো ম্যাচ খেলবেন, সে অনুপাতে তার পারিশ্রমিক ভাগ করে ম্যাচ ফি হিসেবে দেয়া হবে।

চো’টের কারণে শুরু’তে বঙ্গব’ন্ধু টি- ২০ কাপের ড্রাফ’টে ছিলেন না মাশরাফী। ইনজু’রি থেকে সেরে উঠে কয়েক দিন আগে অনুশীল’ন শুরু করেন তিনি। এর’পর আজ দেন বাধ্যতা’মূলক ফিটনেস পরীক্ষা। এ পরীক্ষায় ১০.৭ স্কোর ক’রেন তিনি।

রোববার সকালে এই পরীক্ষায় মাশরাফী পাশ করার পরই চলতি টুর্নামেন্টে তার খেলা নিশ্চিত হয়। তবে নড়াইল এক্সপ্রেস কোন দলে খেলবেন সেটা নিয়ে দেখা দেয় জটিলতা।

আরও পড়ুনঃ টি-২০ ইতিহাসে মালানের অন্যরকম বিশ্বরেকর্ড

এর আগে বঙ্গবন্ধু টি-২০ কাপের ড্রাফটের সময় বিসিবি জানিয়েছিল, মাশরাফী ফিট হলে যে দল তাকে নিতে চাইবে সে দলেই খেলতে পারবেন তিনি। আর যদি একের অধিক দল এই পেসারকে নিতে চায় সেক্ষেত্রে লটারির মাধ্যমে তার ভাগ্য নির্ধারণ হবে।

মাশরাফী ফিট হওয়ার পর কয়েকটি দল তাকে পেতে আগ্রহ জানায়। এর মধ্যে ছিল জেমকন খুলনা, ফরচুন বরিশাল এবং মিনিস্টার গ্রুপ রাজশাহী। ফলে মাশরাফী কোন দলে খেলবে সেটি চূড়ান্ত করতে লটারি করা হয়। লটারি ভাগ্যে মাশরাফীকে দলে টেনেছে খুলনা।

রোব’বারই মাশরাফীর কোভিড পরী’ক্ষার নমুনা সংগ্রহ করা হয়ে’ছে। নেগেটিভ আসলে সোমবা’রই জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন। সেক্ষেত্রে খুলনা’র পরবর্তী ম্যাচ থেকেই জাতীয় দলের সাবেক এ অধিনায়’ককে পাওয়া যাবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme