নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
মালয়েশিয়ায় যাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী

মালয়েশিয়ায় যাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী

মালয়েশিয়ায় যাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার ঘোষণা দিলেন প্রধানমন্ত্রী

মালয়েশিয়ায় যারা ক’রো’না’র টি’কা নিবেন না তাদের বিরু’দ্ধে ব্যাবস্থা নেয়ার সিদ্ধান্ত নিতে যাচ্ছে সরকার। আজ তেরেঙ্গানু রাজ্যের একটি টি’কা কে’ন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন দেশটির প্রধানমন্ত্রী তানশ্রী মহিউদ্দিন ইয়াসিন।

 

এ মাস অথবা পরের মাসের শুরু থেকেই এ নিয়ে চু’ড়ান্ত ঘোষণা আসবে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘ক’রো’নার টি’কা দিয়ে পুরো দেশের মানুষের সুর’ক্ষা নিশ্চিত করতে চাই আমরা। প্রধানমন্ত্রী বলেন, একাধিক সমীক্ষা বলছে বেশি অ’সুস্থ কিছু মানুষ টি’কা নিতে ভ’য় পাচ্ছেন, কারন তারা টি’কা’র উপর আস্থা রাখতে পারছেন না।

আরও পড়ুনঃ মালয়েশিয়া দূতাবাসের ডিজিটাল ভোগান্তিতে বৈধতা হারাতে পারেন অনেকে

টি’কা না নেয়ার এ সংখ্যা একেবারেই কম নয়। এজন্যই এটি শ’ঙ্কার। আমরা একটা উপায় খুঁজছি যার মাধ্যমে সবাইকে এর আওতায় আনা যায়। সরকার খুব শিগগিরই এ নিয়ে একটি সিদ্ধান্তে আসবে বলে মন্তব্য করেন তিনি।

 

প্রধানমন্ত্রী আরো বলেন, প্রাপ্ত বয়স্কদের টি’কা প্রাপ্তি নিশ্চিত হলে ১৬ এবং ১৭ বছর বয়সীরাও টি’কার আওতায় আসবে। তেরেঙ্গানু রাজ্যের তামান তামাদুন ইসলাম নামে একটি টি’কাদান কেন্দ্র পরিদর্শন করেন মহিউদ্দিন ইয়াসিন। এসময় টি’কা নিতে আসা অনেকের সঙ্গে তিনি কথা বলেন।

 

উল্লেখ্য, একের পর এক ক’ঠোর পদক্ষে’পে ক’রো’না সং’ক্র’মন কমাতে ব্যার্থ হয়ে টি’কায় সমাধান খুঁজছে মালয়েশিয়া। আজও দেশটিতে রেকর্ড ২১ হাজার ৬৬৮ জন ক’রো’নায় আ’ক্রা’ন্ত হয়েছেন, মা’রা গেছেন ৩১৮ জন।

 

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme