সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
মানুষের পাশে অতন্দ্র প্রহরীর মতো রয়েছে সরকারঃ তথ্যমন্ত্রী

মানুষের পাশে অতন্দ্র প্রহরীর মতো রয়েছে সরকারঃ তথ্যমন্ত্রী

মানুষের পাশে অতন্দ্র প্রহরীর মতো রয়েছে সরকার ​: তথ্যমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, তখন একটি কুচক্রী মহল সাম্প্রদায়িকতা সৃষ্টির মাধ্যমে দেশ ও সরকারের গায়ে কালিমা লেপনের চেষ্টা করছে। কিন্তু বর্তমান সরকার দৃঢ়ভাবে তাদের সেই প্রচেষ্টাকে নির্মূ’ল করবেই। কারণ, বর্তমান সরকার দেশের সকল মানুষের পাশে অতন্দ্র প্রহরীর মতো রয়েছে।

 

বৃহস্পতিবার দুপুর ২টায় নওগাঁ জেলার ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

তথ্যমন্ত্রী বলেন, দেশে কেউ সংখ্যালঘু নয়। মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান সকলেই এ দেশের নাগরিক। সকলের সমান অধিকার রয়েছে। ১৯৭১ সালে সবাই মিলে মুক্তিযু’দ্ধে অংশগ্রহণ করে দেশকে স্বাধীন করেছে। কাজেই এ দেশে ধর্ম যার যার, রাষ্ট্র সবার।

 

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। দেশের মানুষ ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করেছে। পর পর তিনবার ক্ষমতায় আছে। কাজেই সবাই আওয়ামী লীগে প্রবেশ করতে চাইবে। নিজেদের পিঠ বাঁচাতে আর সম্পদ বাড়াতে দলে আসতে চাইবে। কিন্তু আসতে চাইলেই তাদের নৌকায় উঠতে দেওয়া যাবে না। যারা দুঃসময়ে দলের পাশে ছিলেন, দেশের পাশে ছিলেন, আগামীতেও যারা দলের প্রয়োজনে আত্মনিবেদিত থাকবে, কেবলমাত্র তারাই আওয়ামী লীগে থাকবে। কমিটিতে তাদের অগ্রাধিকার দিতে হবে।

 

ধামইরহাট এমএম ডিগ্রি কলেজ মাঠে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে কাউন্সিল অধিবেশন শুরু হয়। নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি আব্দুল মালেক সম্মেলনের উদ্বোধন করেন। ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় সদস্য ও বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আখতার জাহান, নওগাঁ-২ আসনের এমপি শহিদুজ্জামান সরক্রা, নওগাঁ-৫ আসনের এমপি ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৬ আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।

 

সম্মেলনের শুরুতেই সাংগঠনিক রিপোর্ট এবং শোক প্রস্তাব পেশ করেন ধামইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। সম্মেলনের দ্বিতীয় পর্যায়ে আগামী তিন বছরের জন্য দেলদার হোসেনকে সভাপতি এবং সাবেক অধ্যক্ষ মো. শহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme