নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের

মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের

মহা’মারি কো’ভিড-১৯ এর সং’ক্রমণ ঠেকাতে সারাদেশে চলছে ১৪ দি’নের ক’ঠোর লক-ডাউন।

২৩ জুলাই শুক্রবার লকডাউনের প্রথম দিন সকাল থেকে রাস্তায় জরুরি সেবায় নিয়োজিত পরিবহন ছাড়া অন্য কোনো যানবাহন চলাচল করতে দেখা যায়নি।

 

 

 

মহাসড়কে জনসাধারণের চলাচল ছিল না বললেই চলে। এদিন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে দেখা গেছে চেকপোস্ট।

ক-ঠোর লক-ডাউন বাস্তবা’য়নে গাজীপুরে সেনা-বাহিনী, বিজিবি, র‌্যাব ও পুলি’শের টহল ছিল চোখে প’ড়ার মতো।

এছাড়াও রয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

এমনই কড়াকড়ির মধ্যে দুপুরবেলা আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ এড়িয়ে একটি ট্রাকে মাছের ড্রামের ভেতরে চেপে ঢাকা থেকে ময়মনসিংহের বাড়ি ফিরছিলেন ১০ যাত্রী।

 

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী থেকে চান্দনা চৌরাস্তা পর্যন্ত বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ চেকপোস্ট পার হতে পারলেও রাজেন্দ্রপুরে এসে ধরা পড়ে যান তারা।

ওই পয়েন্টে দায়িত্বরত ট্রাফিক পুলিশের সন্দেহ হলে ট্রাকটিকে তল্লাশি করে মাছের ড্রামে লুকিয়ে থাকা যাত্রীদের বের করে আনা হয়।

পরে তাদের ছেড়ে দেয়া হলেও ট্রাকচালকের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের এসি (উত্তর) মেহেদী হাসান জানান, লক-ডাউন বাস্তবায়নে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর চৌরাস্তায় চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি চালানো হচ্ছিল।

 

এম’ন সময় ঢাকা থেকে ময়ম’নসিংহগা’মী একটি মা’ছের ট্রাক সন্দে’হ হলে থামি’য়ে তল্লাশি করা হয়।

এ সময় ওই ট্রাকে মাছের ড্রা’মের ভেতর থেকে ১০ জন যাত্রী’কে বের করে আনা হয়।

পরে ড্রামের ভে’তর থেকে যাত্রী’দের নামিয়ে ছেড়ে দেয়া হলেও চালকের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নিয়ে ট্রাক’টিকে আটক করা হ’য়েছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme