নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
মধ্যরাতে একই ফ্লাইটে যে কারণে দুবাই যাচ্ছেন সাকিব-মোস্তাফিজ

মধ্যরাতে একই ফ্লাইটে যে কারণে দুবাই যাচ্ছেন সাকিব-মোস্তাফিজ

মধ্যরাতে একই ফ্লাইটে যে কারণে দুবাই যাচ্ছেন সাকিব-মোস্তাফিজ

সবার জানা, ক’রো’নাভা’ইরা’সের প্রাদুর্ভা’বের কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেটের বাকি থাকা অংশ ভারতের বদলে হচ্ছে আরব আমিরাতে। গত মার্চে ভারতে শুরু হলেও টুর্নামেন্টের ২৯ ম্যাচ পর স্থ’গিত করে দেয়া হয়েছিল খেলা। বাকি থাকা ৩১ ম্যাচই হবে আমিরাতে।

 

সব কিছু ঠিক থাকলে আইপিএলের বাকি অংশ আবার শুরু হবে আগামী ১৯ সেপ্টেম্বর থেকে। ওই পর্বে অংশ নিতে আজ (রোববার) মধ্যরাতে দুবাইয়ের উদ্দেশে উ’ড়াল দিচ্ছেন বাংলাদেশ দলের দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। দুজন একই ফ্লাইটে যাবেন। তাদের ফ্লাইট রোববার দিনগত রাত ১টা ৪০ মিনিটে।

 

বলার অপে’ক্ষা রাখে না, এবারের আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স আর মোস্তাফিজ খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে আইপিএলের অবশিষ্ট অংশ। আইপিএলের দলগুলোর সঙ্গে চু’ক্তিভু’ক্ত, তাই বিসিবির অনুমতি নিয়ে সাকিব-মোস্তাফিজ যাচ্ছেন সেই শ’র্ত পূরণ করতে।

 

এখানে একটি কিন্তু আছে। সাকিব বা মোস্তাফিজের দল ফাই’নালে খেললে তাদের কিন্তু ওমানে জাতীয় দলের সঙ্গে অনুশীলন করা হবে না। কারণ আইপিএলের ফাইনাল ১৫ অক্টোবর। আর ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউ’ন্ডে বাংলাদেশের প্রথম ম্যাচ ১৭ অক্টোবর, স্কটল্যা’ন্ডের বিপ’ক্ষে। তাই আইপিএল ফাইনাল খেললে সরাসরি প্রথম ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিতে হবে তাদের।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme