সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার

মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার

মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার

শহীদুল ইসলাম, নেত্রকোনা প্রতিনিধিঃ

 

নেত্রকোনা মদন উপজেলা তিয়শ্রী ইউনিয়নে দৌলতপুর গ্রামের (অবসরপ্রাপ্ত) পুলিশ সদস্য মুক্তিযোদ্ধা সাহেব উদ্দিনের ছেলে ২ সন্তানের জনক নারী লোভী সুমন(৪২)গত ১৭ অক্টোবর সুমন মিয়া এক তরুণীকে বিয়ে করার আশ্বাস দিয়ে নিজ বাড়িতে ৩দিন আটক রেখে ধর্ষণ করে।

 

গত ২১শে অক্টোবর কৌশলে নারী লোভী সুমন মেয়েটিকে তার বাড়িতে পাটিয়ে দেন। এই ঘঠনায় তরুণী ২৬শে অক্টোবর সুমন মিয়ার বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ঐ দিন অপর এক ইস্কুল পড়ুয়া নবম শ্রেণির ছাত্রীকে অপ’হরণ করে বাড়িতে নিয়ে একটানা ৫দিন ধর্ষ’ণ করার পর স্থানীয় লোকজন উদ্ধার করে মেয়েটিকে বাড়িতে নিয়ে যান।

আরও পড়ুনঃ গৃহবধুর আ’ত্মহ’ত্যার ঘটনায় স্বামী আটক

তার পর সুমন ও তার লোক জন মেয়ের পরিবারকে হুমকি দেওয়ায় মেয়ের নানার বাড়িতে পাঠিয়ে দেন। এ বিষয়ে মেয়ে পিতার সাথে কথা বললে এ প্রতিনিধিকে বলেন,আমি এর ন্যায় বিচার দাবী করছি। বিচার না পেলে আত্নহত্যা ছাড়া আমার কোন পথ থাকবে না। এছাড়া বিয়ের আশ্বাস দিয়ে আরেক নারীকে বাড়িতে এনেছিল। সেই নারীও তার বিরুদ্ধে মদন থানায় লিখিত অভিযোগ করেছিল।

মদন থানা আফিসার ইনচার্জ ফেরদৌস আলম ডেইলি প্রতিবেদন প্রতিনিধিকে জানান, “ইস্কুল পড়ুয়া নবম শ্রেণির ছাত্রী পিতা খোকন মিয়া বাদী হয়ে সুমনের বিরুদ্ধে মামলা করায় সুমনকে মঙ্গলবার গ্রেফতার করে থানা হাজতে রাখা হয়েছে। আগামী কাল নেত্রকোনা কোর্ট প্রেরণ করা হবে।”

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme