নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
মদন কলেজ ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে স্কুল শিক্ষার্থী অ’পহ’রণের মাম’লা

মদন কলেজ ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে স্কুল শিক্ষার্থী অ’পহ’রণের মাম’লা

মদন কলেজ ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে স্কুল শিক্ষার্থী অ'পহ'রণের মাম'লা

নেত্রকোনা প্রতিনিধি, শহীদুল ইসলামঃ

মদন সরকারি হাজি আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক সোহাগের বিরুদ্ধে এক স্কুল শিক্ষার্থীকে অ’পহ’রণ করার অভিযোগ এনে শিক্ষার্থীর বাবা মদন থানায় একটি মা’মলা দায়ের করেছেন। বৃহস্পতিবার অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক, তার বাবা আব্দুল হাইসহ অজ্ঞাত ২/৩জনকে আসামি করে এ মাম’লাটি দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা যায়, গত ৩০ আগস্ট সোমবার সন্ধ্যায় মেয়েটি কুলিয়াটি নানা বাড়ি থেকে অটো যোগে মদন মাস্টার পাড়ার বাসায় আসার সময় কলেজের সামনে আরগিলা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মদন সরকারি হাজি আব্দুল আজিজ খান ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মোজাম্মেল হক সোহাগ তাকে জো’রপূর্বক সিএনজিতে উঠিয়ে নিয়ে যায়।

 

শিক্ষার্থীর বাবা খোঁজাখুজি করে কোথাও না পেয়ে এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে অপ’হরণ’কারী সোহাগ ও তার বাবা আব্দুল হাইসহ অজ্ঞাত ২/৩জনকে আ’সামী করে একটি অপ’হরণ মা’মলা দায়ের করেন। এ ব্যাপারে অপ’হরণ’কারী সোহাগের বাবা আব্দুল হাই মোবাইল ফোনে জানান, আমার ছেলে কোথায় আছে, কি করেছে তা আমার জানা নেই।

 

মদন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ জানান, যদি সে এমন ঘটনায় যদি জড়িত থাকে তাহলে অবশ্যই তাকে দল থেকে বহি’ষ্কার করার জন্য সুপারিশ করা হবে। নেত্রকোনা জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন মোবাইল ফোনে জানান, কোন অপ’কর্মকা’রীর স্থান ছাত্রলীগে নেই। ঘটনা যদি প্রমাণিত হয় তবে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

ওসি ফেরদৌস আলম জানান, এ ব্যাপারে ভিকটিমের বাবা অপ’হরণ’কারী সোহাগ ও তার বাবা আব্দুল হাইসহ অ’জ্ঞাত ২/৩জনকে আসামী করে বৃহস্পতিবার একটি অপহরণ মা’মলা দায়ের করেছেন। মেয়েটিকে উ’দ্ধারের চেষ্টা চলছে।

ছবি সংযুক্ত : কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল হক সোহাগ।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme