নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
মদনে সাড়ে তিন বছরের শিশুকে ধ’র্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

মদনে সাড়ে তিন বছরের শিশুকে ধ’র্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

মদনে সাড়ে তিন বছরের শিশুকে ধ'র্ষণের অভিযোগে মামলা, গ্রেপ্তার ১

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোনার মদনে সাড়ে তিন বছরের এক শিশুকে ধ’র্ষণের অভিযোগ উঠেছে আশাদুল(১৩) নামের এক কিশোরের বি’রুদ্ধে। শিশুটিকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার চিকিৎসার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) দুপুরে মদন আদর্শ কারিগরি বানিজ্য কলেজের পিছনে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কিশোর মদন পৌর সভার জাহাঙ্গীরপুর ৭ নম্বর ওয়ার্ডের রফিক মিয়ার ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার সপ্তম শ্রেনির ছাত্র।

 

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে মদন আদর্শ কারিগরি বানিজ্য কলেজের সামনে কয়েকজন শিশু খেলা করে। এ সময় আশাদুল ওই শিশুকে কলেজের পিছনে ডেকে নিয়ে ধ’র্ষণ করে। শিশুটির মা বলেন, আমার ছোট মেয়েটাকে পাশের বাড়ির রফিক মিয়ার ছেলে আশাদুল জোর করে ধ’র্ষণ করেছে। আমি এর বিচার চাই।

 

অভিযুক্ত কিশোর আশাদুল ধর্ষণের বিষয়টি অস্বীকার করে বলেন, আমরা মাদ্রাসার পিছনে খেলা করতে গিয়েছিলাম। পরে আমরা জামাই বউ খেলা খেলেছি।

 

কিশোরের মা খাদিজা আক্তার বলেন, আমার ছেলে খারাপ করেছে মেয়েটির মা এমন বিচার নিয়ে আসলে তাদের কাছে ক্ষমা চেয়েছি। তারা আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলেছে।

 

মদন হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার জানান, শিশুটিকে পরিক্ষা করার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিক্ষা ছাড়া কিছু বলা যাবে না।

 

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম বলেন, শিশু ধ’র্ষণের অভিযোগের মামলা হয়েছে এবং ভিকটিম গ্রে’প্তার করে নেত্রকোণা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme