নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
৩ বছর ধরে বাহরাইনের জেলে নিরপরাধ বাংলাদেশি যুবক ইসলাম গ্রহণকারী পাঁচ তারকা খেলোয়াড় মদনে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার প্রে‌মিকার উপর অ‌ভিমান ক‌রে প্রেমি‌কের আত্ম’হ’ত্যা নদী ভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যায় অচলাবস্থা মনপুরা দ্বীপের গাইবান্ধার সাদুল্লাপুর শহরে বো’মা-ক’ক’টেল সদৃশ বস্তু উদ্ধার সালথায় পাট কাঁটা-ধোয়া নিয়ে ব্যস্ত সময় পার করছে পাট চাষীরা বিদ্যুৎস্পৃষ্ট ভাগনেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মামারও পূর্ব শত্রুতার জের ধরে জ’বাই করে নির্ম’মভাবে হ’ত্যা করো’নায় ছেলের আক্রান্তের খবরে মারা যান মা, এরপর মারা গেলেন বাবাও মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের ইমরান খানের জন্য এক হাজার কেজি হাড়িভাঙা আম পাঠালেন শেখ হাসিনা টিকার ৭৫ শতাংশই দেওয়া হয়েছে মাত্র ১০টি দেশের মানুষকেঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা
মদনে ধ’র্ষ’ণের ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ায় যুবক গ্রে’প্তার

মদনে ধ’র্ষ’ণের ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ায় যুবক গ্রে’প্তার

শহীদুল ইসলাম, মদন, নেত্রকোণা প্রতিনিধিঃ

 

প্রেমিকাকে ধ’র্ষ’ণ করে মোবাইলে ভিডিও ও স্থির চিত্র ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে কলেজ ছাত্রীকে ব্ল্যা’কমে’ইল করায় প্রেমিক আমিরুল মিয়া (২৪) নামের এক যুবককে বৃহস্পতিবার রাতে গাজীপুর জেলার গাছা থানার জয়বাংলা নামক স্থান হতে গ্রে’প্তার করেছে মদন থানার পুলিশ। আমিরুল আটপাড়া উপজেলার হরিপুর গ্রামের আনজু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আমিরুলের মামার বাড়ি মদন উপজেলার জয়পাশা গ্রামে। সেখানে বেড়াতে আসার সুবাধে স্থানীয় কলেজ ছাত্রীর সাথে ২০১৮ সালে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বিয়ের প্রলো’ভন দেখিয়ে মেয়েটিকে বিভিন্ন গেস্ট হাউজে নিয়ে একাধিকবার ধ’র্ষ’ণ করে। ধ’র্ষ’ণের স্থির চিত্র ও ভিডিও মোবাইলে ধারণ করে তাকে ব্ল্যা’কমে’ইল করতে থাকে। গত ১ মাস আগে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়। গত ২৫ জুন মেয়েটির মা বাদী হয়ে প্রেমিক আমিরুলকে আসামি করে মদন থানায় মা’মলা দায়ের করেন।

আরও পড়ুনঃ বোন জামাইয়ের সঙ্গে প্রেম করছেন মিথিলা

 

মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম জানান, কলেজ ছাত্রীর মায়ের দায়ের করা মাম’লার প্রেক্ষিতে আমিরুল মিয়াকে গ্রে’প্তার করেছি। তার মোবাইল ফোন জব্দ করা হয়েছে। শুক্রবার বিকালে থাকে নেত্রকোণার জেল হা’জতে পাঠানো হয়েছে।

ছবিঃ সংযুক্ত

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme