নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
৩ বছর ধরে বাহরাইনের জেলে নিরপরাধ বাংলাদেশি যুবক ইসলাম গ্রহণকারী পাঁচ তারকা খেলোয়াড় মদনে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার প্রে‌মিকার উপর অ‌ভিমান ক‌রে প্রেমি‌কের আত্ম’হ’ত্যা নদী ভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যায় অচলাবস্থা মনপুরা দ্বীপের গাইবান্ধার সাদুল্লাপুর শহরে বো’মা-ক’ক’টেল সদৃশ বস্তু উদ্ধার সালথায় পাট কাঁটা-ধোয়া নিয়ে ব্যস্ত সময় পার করছে পাট চাষীরা বিদ্যুৎস্পৃষ্ট ভাগনেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মামারও পূর্ব শত্রুতার জের ধরে জ’বাই করে নির্ম’মভাবে হ’ত্যা করো’নায় ছেলের আক্রান্তের খবরে মারা যান মা, এরপর মারা গেলেন বাবাও মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের ইমরান খানের জন্য এক হাজার কেজি হাড়িভাঙা আম পাঠালেন শেখ হাসিনা টিকার ৭৫ শতাংশই দেওয়া হয়েছে মাত্র ১০টি দেশের মানুষকেঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা
মদনে উপকারভোগীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আর্থিক সহায়তা প্রদান

মদনে উপকারভোগীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা ও আর্থিক সহায়তা প্রদান

শহীদুল ইসলাম, নেত্রকোণা প্রতিনিধিঃ

 

নেত্রকোণা জেলার মদন উপজেলা ১৮ জুলাই রবিবার, জাহাঙ্গীরপুর টি, আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে সকাল ১১.০০ ঘটিকায় উপকারভোগীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নগদ ১ হাজার টাকা করে ১২০ টি পরিবারের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক কাজী মোঃ আবদুর রহমান।

 

এ সময় উপস্থিত ছিলেন মদন উপজেলার নির্বাহী অফিসার বুলবুল আহমেদ, মদন পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম, সমাজসেবা কর্মকর্তা শাহ জামাল, জাহাঙ্গীরপুর টি, আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা জেবুন্নাহার, গণমাধ্যম কর্মীসহ ভুক্তভোগীরা।

 

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কাজী আবদুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতাধীন উপকারভোগীদের সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দেন। তিনি আরও বলেন মদন উপজেলা ভূক্তভোগীদের টাকা অন্য মোবাইলে ভূল নাম্বারে চলে যাওয়ায় অনেকেই কষ্ট পাচ্ছেন।

 

এ জন্য মদন উপজেলা প্রশাসনকে ভূক্তভোগীদের টাকা বিভিন্ন মোবাইল নম্বরে চলে যাওয়া, তাদের সাথে যোগাযোগ করে টাকা উদ্ধার করার জন্য নির্দেশ প্রদান করেন। পাশাপাশি প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রিক মিডিয়া ভাইদের সংবাদ প্রচারের মাধ্যমে আমি জানতে পেরে ভূক্তভোগীদের কাছে এসে মত বিনিময় করে তাদের দুঃখ কষ্টের কথা জানতে পারলাম।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme