নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
ভারতের সাথে বাংলাদেশের ফ্লাইট চালুর তারিখ ঘোষণা

ভারতের সাথে বাংলাদেশের ফ্লাইট চালুর তারিখ ঘোষণা

ভারতের সাথে বাংলাদেশের ফ্লাইট চালুর তারিখ ঘোষণা

এয়ার বাব’ল চু’ক্তির আওতায় আ’গামী ৩ সেপ্টেম্বর থেকে বাং’লাদেশ-ভারত বিমান চলাচল শুরু হবে বলে’ জানা গিয়েছে। শনিবার (২৮ আগস্ট) স’ন্ধ্যায় বেসা’মরিক বিমান চলাচল কর্তৃ’পক্ষ (বেবিচক) সূ’ত্রে এই তথ্য জা’না গিয়েছে।

 

তবে এই চু’ক্তি’র মাধ্যমে বাংলাদেশ থেকে টু’রিস্ট ভিসা নিয়ে কেউ ভা’রত যেতে পারবে না। জানা যায়, বাংলাদেশের সঙ্গে ফ্লাই’ট চলাচলে সম্ম’তি দিয়েছে ভারত। এর আগে ভারত বাংলা’দেশকে এয়ার বাবল চু’ক্তির মাধ্যমে বিমান পরিচা’লনার প্রস্তাব দেয়।

আরও পড়ুনঃ সালমান খানের সাথে ৫ মিনিট কথা বলে নিচে নেমে যান জায়েদ খান

আর সেই ফ্লা’ইট কিভাবে পরিচালনা করা হবে সেটার বিষয়ে বেবিচক ভারতকে এক’টি চিঠি দেয়। আর সেই চি’ঠির উত্তরে ভারত এবার ফ্লাইট পরিচালনার তারিখ ঘো’ষণা করল। আরও জানা গিয়েছে, এয়ারবাবল চু’ক্তির মাধ্যমে ভারতের তিনটি এয়ার’লাইন্স সপ্তাহে ৭টি ফ্লা’ইট পরিচালনা করবে।

 

এর মধ্যে স্পা’ইস জেট ৩টি, ই’ন্ডিগো ২টি ও এয়ার ইন্ডি’য়া ২টি ফ্লাইট পরি’চালনা করবে। আর বাংলা’দেশেরও ৭টি ফ্লাইট থাকবে বলে জানা গিয়েছে। বাংলাদেশ থেকে ফ্লা’ইট পরিচালনা করবে বাংলা’দেশ বিমান ও ইউএস বাংলা এয়া’রলাইন্স।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme