সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
বেগম খালেদা জিয়া আইসিইউতে

বেগম খালেদা জিয়া আইসিইউতে

বেগম খালেদা জিয়া আইসিইউতে

বিএনপির ভাইস চেয়ারম্যান ও খালেদা জিয়ার ব্যক্তিগত চিকি’ৎসক ডা: এ জেড এম জাহিদ বলেছেন, বেগম খালেদা জিয়ার একটি মাইনর অপা’রেশন করা হয়েছে। তিনি এখন আইসিইউতে আছেন।

 

সোমবার বিকেলে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান।

 

ডা: জাহিদ বলেন, ম্যাডামের ছোট একটি বায়োপসি করা হয়েছে। অপা’রেশনের পরে তার সাথে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কথা বলেছেন। ছোট ভাই শামীম ইস্কান্দারও কথা বলেছেন। ছোট ছেলের স্ত্রী সৈয়দা শর্মিলা রহমান সিথি কথা বলেছেন। এখন তিনি আইসি’ইউতে চিকি’ৎসাধীন আছেন। তবে তিনি ভালো আছেন।

 

তিনি জানান, বিকেল তিনটার দিকে খালেদা জিয়াকে অপা’রেশন থিয়েটারে নেয়া হয়।

খালেদা জিয়ার অপা’রেশনের আগে তাকে দেখতে হাসপাতালে যান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, পুত্রবধূ সৈয়দা শর্মিলা রহমান সিথি, তার ব্যক্তিগত চি’কিৎসক ডা: জাহিদ হোসেন ও ডা: আল মামুন।

 

গত ১২ অক্টোবর জ্ব’র আসায় খালেদা জিয়াকে চি’কিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি রাজধানীর এভার’কেয়ার হাসপাতালে চিকি’ৎসাধীন আছেন। এর আগে ক’রো’নাভা’ই’রা’সসহ বিভিন্ন রো’গে আ’ক্রান্ত হয়ে টানা ৫৪ দিন একই হাসপা’তালে ভ’র্তি ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme