নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
বক্তব্যে কোরআনের আয়াত পাঠকালে আলেমের মৃত্যু, ভিডিও ভাইরাল

বক্তব্যে কোরআনের আয়াত পাঠকালে আলেমের মৃত্যু, ভিডিও ভাইরাল

বক্তব্যে কোরআনের আয়াত পাঠকালে আলেমের মৃত্যু, ভিডিও ভাইরাল

বক্তব্যে পবিত্র কোরআনের আয়াত পাঠকালে একজন আলেমের ইন্তে’কা’ল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর মৃত্যুকালের ভিডিও ভাই’রাল হয়। বুধবার (১ সেপ্টেম্বর) পাকিস্তানের লাহোরে আহলে হাদিসের এক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

 

এক টুইট বার্তায় পাকিস্তানের জমিয়তে আহলে হাদিস জানায়, লাহোরের জমিয়তে আহলে হাদিস প্রধান শায়খ কারি আবদুল মতিন আসগর সংগঠন কর্তৃক আয়োজিত সাহাবিদের মর্যাদা শীর্ষক ৪১তম বার্ষিক অনুষ্ঠানে আলোচনা প্রদানকালে ই’ন্তে’কাল করেন।

 

ভিডিওতে দেখা যায়, শা’য়খ আসগর সাহাবি’দের মর্যাদা সম্পর্কে পবিত্র কোরআ’নের এ আয়াত পাঠ করছেন, যার অর্থ হলো, ‘যারা আল্লাহ’র রাসুলের সামনে নিজের আওয়াজকে নিচু করবে, মহান আল্লাহ তাদের অন্তরগুলো পরীক্ষা করবেন, তাদের জন্য ক্ষমা ও অশেষ প্রতিদান।’ (সুরা : হুজরাত, আয়াত : ২)

 

ধারণা করা হয় যে বক্তার আকস্মিক হার্ট অ্যাটাক ঘটেছে। শায়খ আসগরের মধ্যে বক্তৃতার সময় হঠাৎ ক্লান্তির ভাব প্রকাশ পায়। তিনি মাথা থেকে পাগড়ি সরিয়ে নেন। এরপর মনে হয় যে তিনি অজ্ঞান হয়ে পড়বেন।

 

ততক্ষণে আয়োজকদের একজন বক্তার কাছে ছুটে আসেন এবং চেয়ারে হেলান দেওয়ার ব্যবস্থা করেন। উপস্থিত শ্রোতাদের অনেকে জড়ো হয়ে তাকে জাগিয়ে তোলার চেষ্টা করেন। তার মুখে পানি ছিটাতে থাকেন। কিন্তু কোনো লাভ হয়নি।

 

৫৭ বছর বয়সী শায়খ আবদুল মতিন লাহোরের বিশিষ্ট ইসলামী ব্যক্তিত্ব। তিনি পাকিস্তানের জমিয়তে আহলে হাদিস সংগঠনের লাহোরের প্রধান হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

 

পরদিন বৃহস্পতিবার মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। এতে অসংখ্য মানুষ উপস্থিত হন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁর মৃত্যুকালের ভিডিও ছড়িয়ে পড়লে সবাই শোক জানিয়ে তাঁর জন্য মহান আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করেন।

সূত্র : প্রাইম টাইম জোন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme