সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রবাসী শাখা সাধারণ সম্পাদককে সংবর্ধনা

ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রবাসী শাখা সাধারণ সম্পাদককে সংবর্ধনা

ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রবাসী শাখা

অনুষ্ঠিত হয়ে গেলো “ফ্রেন্ডস একতা যুব সংগঠন” এর প্রবাসী পরিষদ শাখা সাধারণ সম্পাদক জনাব শাহীন খাঁনের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে “ফ্রেন্ডস একতা যুব সংগঠন” এর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোঃ রনি মোল্লা বলেনঃ মঠবাড়িয়া উপজেলায় “ফ্রেন্ডস একতা যুব সংগঠন” এমনই একটা সংগঠন যার পদচারণা অত্র অঞ্চলের প্রতিটি সুবিধাবঞ্চিত মানুষদের দ্বারপ্রান্তে। ক্ষুধা ও দারিদ্র্যতাকে চিরবিদায় জানিয়ে অত্র এলাকার সকল শ্রেণী পেশার মানুষদের কাছে “ফ্রেন্ডস একতা সংগঠন” একটি হৃদয়ে স্পন্দনের বহিঃপ্রকাশ।

তারুণ্যের পদযাত্রায় এই সংগঠনের সুদূরপ্রসারী মহৎ পরিকল্পনায় আপনি, আমি, আমরা সকলেই স্ব স্ব স্থান থেকে ক্ষুদ্র পরিসরে সমন্বিত ভাবে বৃহৎ ভূমিকা পালন করছি। যার দ্বারা এখন পর্যন্ত এ সংগঠন সর্বমোট ৩৪ টি কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছে।

সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণে এতকিছু সফলভাবে করতে পেরেছি আপনাদের জন্যই। এই এলাকা এবং এলাকার প্রতিটি মানুষের কাছেই আমাদের দায়বদ্ধতা আছে, তাদের সুখে-দুঃখে সর্বদা পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।

আমাদের এ সংগঠনের কার্যক্রমগুলো সফল করতে যেমন মাঠপর্যায়ে কাজ করতে হয়, তার থেকেও বেশী দরকার হয় ফিনান্সিয়াল সাপোর্ট। আপনারা সকলেই অবগত আছেন, এখানকার প্রায় সিংহভাগ আয় ই হয় প্রবাসীদের দ্বারা। তারা যেমন দেশের অন্যতম সুনাগরিক। বিদেশে নিজের রক্ত পানি করে, মেধা আর শ্রম ব্যয় করে রেমিট্যান্স অর্জন করে দেশকে সমৃদ্ধ করে এবং তথা নিজের পরিবারকে। তাদের এ কষ্টার্জিত অর্থ আমাদের সংগঠনে প্রদান করে বৃহৎ ভূমিকা পালন করে। তাদের এ কৃতিত্বের জন্য অবশ্যই সর্বাধিক শ্রদ্ধা ও ভালোবাসার দাবীদার।

আজকের এই সংবর্ধনা অনুষ্ঠানে মূলত যাকে কেন্দ্র করে, সে আমাদের সবার প্রিয় জনাব শাহীন খান ভাই। উনি একনিষ্ঠভাবে ফ্রেন্ডস একতা যুব সংগঠন এর প্রবাসী শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সুদীর্ঘ ৩ বছর ৩ মাস পর তার স্বদেশে প্রত্যাবর্তন উপলক্ষ্যে “ফ্রেন্ডস একতা যুব সংগঠন” এর এই ছোট্ট আয়োজন।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সম্মানিত সদস্য,
মোঃ সোহাগ ফরাজি (আহবায়ক, বাদুরতলী ওয়ার্ড শাখা)
মোঃ খোকন হাওলাদার (সিঃ সহ সভাপতি, চড়কগাছিয়া ওয়ার্ড শাখা)
মোঃ সোহাগ শাহ্‌ (সিঃ যুগ্ন সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় শাখা)
মোঃ আল-আমীন হাজী (শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় শাখা)
মোঃ জাহিদুল ইসলাম সোহাগ হাজী (সহ কোষাধ্যক্ষ, কেন্দ্রীয় শাখা)
এম আর মানিক (যুগ্ন সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় শাখা)
মোঃ আলাউদ্দিন হাজী (অডিটর, কেন্দ্রীয় শাখা)
মোঃ রাকিবুল হাসান (প্রচার সম্পাদক, কেন্দ্রীয় শাখা)
মোঃ শামীম জমাদ্দার (শুভাকাঙ্ক্ষী)
মোঃ সুমন (শুভাকাঙ্ক্ষী)

উক্ত সংবর্ধনা শেষে শাহীন খাঁন উপস্থিত সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান এবং পরবর্তীতেও নিজের সর্বোচ্চটুকু দিয়ে এ সংগঠনের পাশে তথা সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুনঃ গৃহস্থালি বর্জ্য থেকে জালানি তেল ও গ্যাস উদ্ভাবন ঢাবি শিক্ষার্থীর

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme