নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম।
সংবাদ শিরোনামঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেন’সিডিলসহ দুই নারী আটক যেভাবে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের জোরপূর্বক গরুর মাংস খাওয়ানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু মহামান্য রাষ্ট্রপতিকে নিয়ে কবি মুখলেছ উদ্দিনের লিখা “মেঘনার পাড়ে সোনার মানুষ” মাগুরার শ্রীপুরে জনসচেতনতা বাড়াতে ইউএনওর মোবাইল কোর্ট পরিচালনা নাটোরে হাজেরা ক্লিনিকে পায়ে হেটে অপারেশন থিয়েটারে ঢুকে বের হলেন লাশ হয়ে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের? আবু ত্বহা মুহাম্মাদ আদনানকে উদ্ধারে কাজ করছে ডিবি পুলিশ আবু ত্ব-হার আদনানকে নিয়ে ক্রিকেটার শুভর আবেগঘন স্ট্যাটাস গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলা বিষয়ে গাইবান্ধায় সচেতনতামুলক ভ্রাম্যমাণ প্রচারণা ফরিদগঞ্জে যুবদল নেতা মতিনের বাবার মৃত্যুতে আলহাজ্ব এম এ হান্নানের শোক প্রকাশ আবু ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে স্ত্রী ও পরিবারবর্গের সংবাদ সম্মেলন ইস’রাইলের বিরুদ্ধে কথা বলায় আবু ত্ব-হা আদনান নিখোঁজঃ ভিপি নুর কুয়াকাটার বিখ্যাত ইলিশ রেস্টুরেন্টে খাবারের দাম তালিকা
ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রবাসী শাখা সাধারণ সম্পাদককে সংবর্ধনা

ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রবাসী শাখা সাধারণ সম্পাদককে সংবর্ধনা

ফ্রেন্ডস একতা যুব সংগঠনের প্রবাসী শাখা

অনুষ্ঠিত হয়ে গেলো “ফ্রেন্ডস একতা যুব সংগঠন” এর প্রবাসী পরিষদ শাখা সাধারণ সম্পাদক জনাব শাহীন খাঁনের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠান।

উক্ত অনুষ্ঠানে “ফ্রেন্ডস একতা যুব সংগঠন” এর কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোঃ রনি মোল্লা বলেনঃ মঠবাড়িয়া উপজেলায় “ফ্রেন্ডস একতা যুব সংগঠন” এমনই একটা সংগঠন যার পদচারণা অত্র অঞ্চলের প্রতিটি সুবিধাবঞ্চিত মানুষদের দ্বারপ্রান্তে। ক্ষুধা ও দারিদ্র্যতাকে চিরবিদায় জানিয়ে অত্র এলাকার সকল শ্রেণী পেশার মানুষদের কাছে “ফ্রেন্ডস একতা সংগঠন” একটি হৃদয়ে স্পন্দনের বহিঃপ্রকাশ।

তারুণ্যের পদযাত্রায় এই সংগঠনের সুদূরপ্রসারী মহৎ পরিকল্পনায় আপনি, আমি, আমরা সকলেই স্ব স্ব স্থান থেকে ক্ষুদ্র পরিসরে সমন্বিত ভাবে বৃহৎ ভূমিকা পালন করছি। যার দ্বারা এখন পর্যন্ত এ সংগঠন সর্বমোট ৩৪ টি কার্যক্রম সফলভাবে সম্পন্ন করতে সক্ষম হয়েছে।

সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণে এতকিছু সফলভাবে করতে পেরেছি আপনাদের জন্যই। এই এলাকা এবং এলাকার প্রতিটি মানুষের কাছেই আমাদের দায়বদ্ধতা আছে, তাদের সুখে-দুঃখে সর্বদা পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব।

আমাদের এ সংগঠনের কার্যক্রমগুলো সফল করতে যেমন মাঠপর্যায়ে কাজ করতে হয়, তার থেকেও বেশী দরকার হয় ফিনান্সিয়াল সাপোর্ট। আপনারা সকলেই অবগত আছেন, এখানকার প্রায় সিংহভাগ আয় ই হয় প্রবাসীদের দ্বারা। তারা যেমন দেশের অন্যতম সুনাগরিক। বিদেশে নিজের রক্ত পানি করে, মেধা আর শ্রম ব্যয় করে রেমিট্যান্স অর্জন করে দেশকে সমৃদ্ধ করে এবং তথা নিজের পরিবারকে। তাদের এ কষ্টার্জিত অর্থ আমাদের সংগঠনে প্রদান করে বৃহৎ ভূমিকা পালন করে। তাদের এ কৃতিত্বের জন্য অবশ্যই সর্বাধিক শ্রদ্ধা ও ভালোবাসার দাবীদার।

আজকের এই সংবর্ধনা অনুষ্ঠানে মূলত যাকে কেন্দ্র করে, সে আমাদের সবার প্রিয় জনাব শাহীন খান ভাই। উনি একনিষ্ঠভাবে ফ্রেন্ডস একতা যুব সংগঠন এর প্রবাসী শাখার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সুদীর্ঘ ৩ বছর ৩ মাস পর তার স্বদেশে প্রত্যাবর্তন উপলক্ষ্যে “ফ্রেন্ডস একতা যুব সংগঠন” এর এই ছোট্ট আয়োজন।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সম্মানিত সদস্য,
মোঃ সোহাগ ফরাজি (আহবায়ক, বাদুরতলী ওয়ার্ড শাখা)
মোঃ খোকন হাওলাদার (সিঃ সহ সভাপতি, চড়কগাছিয়া ওয়ার্ড শাখা)
মোঃ সোহাগ শাহ্‌ (সিঃ যুগ্ন সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় শাখা)
মোঃ আল-আমীন হাজী (শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় শাখা)
মোঃ জাহিদুল ইসলাম সোহাগ হাজী (সহ কোষাধ্যক্ষ, কেন্দ্রীয় শাখা)
এম আর মানিক (যুগ্ন সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় শাখা)
মোঃ আলাউদ্দিন হাজী (অডিটর, কেন্দ্রীয় শাখা)
মোঃ রাকিবুল হাসান (প্রচার সম্পাদক, কেন্দ্রীয় শাখা)
মোঃ শামীম জমাদ্দার (শুভাকাঙ্ক্ষী)
মোঃ সুমন (শুভাকাঙ্ক্ষী)

উক্ত সংবর্ধনা শেষে শাহীন খাঁন উপস্থিত সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান এবং পরবর্তীতেও নিজের সর্বোচ্চটুকু দিয়ে এ সংগঠনের পাশে তথা সুবিধাবঞ্চিত মানুষদের কল্যাণে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুনঃ গৃহস্থালি বর্জ্য থেকে জালানি তেল ও গ্যাস উদ্ভাবন ঢাবি শিক্ষার্থীর

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme