নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
প্রবাসীদের জন্য হাসপাতাল হচ্ছে ঢাকায়ঃ প্রবাসীকল্যাণ মন্ত্রী মানুষের পাশে অতন্দ্র প্রহরীর মতো রয়েছে সরকারঃ তথ্যমন্ত্রী আরব আমিরাতে লটারি জিতে কোটিপতি হয়ে গেলেন ২ বছরের শিশু! দেশে আসতে চাওয়া প্রবাসীদের পাসপোর্টের মেয়াদ বাড়ানো নিয়ে সতর্কতা দেশে বিএনপির ইন্ধনেই যত সাম্প্রদায়িক হামলা হচ্ছেঃ ওবায়দুল কাদের কাতার প্রবাসী ইমামকে নিঃস্ব করলেন একাধিক বিয়ে পাগলী স্ত্রী কাতার থেকে দেশে এসেই দুর্ঘটনায় প্রান হারালেন সোহেল অবশেষে বাবার বাড়ি ফিরে গেলেন তুলে নিয়ে বিয়ে করা সেই তরুণী মদনে জাতীয়তাবাদী তাঁতী দলের উপজেলা ও পৌর আহবায়ক কমিটি গঠন যে ৪ ধরনের মানুষকে বিয়ে করবেন না নওগাঁয় পুলিশের ওপর হামলা ও ভাঙচুর মামলায় বিএনপির ৬ নেতা কারাগারে কাতারের আইনসভায় দুই নারীকে নিয়োগ দিলেন আমির শেখ তামিম অপরাধ প্রবণতা কমে গেলেও আরব আমিরাতে জেলে ৫ শতাধিক বাংলাদেশি ফ্লাইটে যাত্রী সংখ্যা বাড়ছে, এক দিনে আরব আমিরাত গেলেন ২৩৯১ জন আরব আমিরাতে যাওয়ার জন্য বিমানবন্দরে এসেও যাওয়া হলো না আবু মুসার
ফরিদগঞ্জে শিশুকে খালি শ্রেণিকক্ষে নিয়ে ধ’র্ষণ করলো শিক্ষক

ফরিদগঞ্জে শিশুকে খালি শ্রেণিকক্ষে নিয়ে ধ’র্ষণ করলো শিক্ষক

ফরিদগঞ্জে শিশুকে খালি শ্রেণিকক্ষে নিয়ে ধর্ষণ করলো শিক্ষক

মোঃ মুজাম্মেল হোসেন মল্লিকঃ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার কাঁশারা দারুল উলুম মাদ্রাসা’য় ৫ বছরের প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধ’র্ষ’ণের অভিযোগ পাওয়া গেছে।

 

২৬ সেপ্টেম্বর রবি-বার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। একই দিন শিশুটি’কে প্রথমে উপজেলা স্বাস্থ্য কম’প্লেক্সে ভর্তি করে, পরে অবস্থা বে’গ’তিক দেখে চাঁদপুর মেডি’ক্যাল কলেজ হা’সপাতালে প্রেরণ করেন। বর্তমানে ওই শিশু চাঁদপুর মেডিকেল কলেজ হাস’পাতালে ভর্তি রয়েছে।

 

শিশুর মা জানায়, “প্রতিদিনের ন্যা’য় আমার মেয়ে সকাল সাড়ে ৮টার দিকে মাদ্রাসা’য় যায়। মাদ্রাসা ছুটির শেষে দুপুর দিকে সময় আমার মেয়ে বাড়িতে আ’সে। বাড়িতে আসার পর অন্য দিনের তুলনায় তাকে অন্য’ম’নস্ক, মনমরা, ম’লিন দেখে মন খারাপের বিষয়ে জিজ্ঞাসা’বাদ করি এবং সে কা’ন্না করতে থাকে। আমি মেয়েকে নিয়ে বা’ড়ির পুকুর ঘাটে নিয়ে গো’সল করানোর জন্য তাহার পরিহিত জা’মা, কাপড় খুলিলে তাহার যৌ’না’ঙ্গে ও পায়জামাতে র’ক্ত দেখিতে পাই। অতঃপর উক্ত র’ক্ত বা মন খারাপের বিষয়ে ভাল করে জিজ্ঞা’সাবাদ করি।

 

আমার মেয়ে আমাকে জানায়, মাদ্রাসা ছুটি’র পর সে যখন মাদ্রাসা ভ্যা’নের জন্য অপেক্ষা করে তখন উক্ত মাদ্রাসার সহকারী শিক্ষক মোঃ আবুল হোসেন (২৭), পিতা- মোঃ আঃ জব্বার, মাতা- মোসাঃ মমতাজ বেগম, সাং- সাহাপুর, থানা- ফরিদগঞ্জ।

আমার মেয়েকে বিভিন্ন ভাবে ফু’সলিয়ে, চকলেট খাওয়া’নোর প্রলোভন দেখিয়ে মাদ্রাসার একটি খালি ক’ক্ষ্যে নিয়ে অসৎ কাম’লা’লসা, চরিতা’র্থের উদ্দেশ্যে আমার মেয়েকে কোলে বসি’য়ে তাহার যৌ’না’ঙ্গে হাত দিয়া বিভিন্ন ভাবে জোর পূ’র্বক ধ’র্ষ’নের চেষ্টা করে।”

আরও পড়ুনঃ ঘরে স্ত্রী রেখে দুই সন্তানসহ চাচিকে বিয়ে করল ভাসুরের ছেলে

তিনি আরো বলেন, আমি উক্ত ঘট’নাটি জানতে পেরে আমার মামা শ্বশু’রের সাথে নিয়ে আমার মেয়ে’সহ ওই মাদ্রাসা’য় যাই। মাদ্রাসায় ল’ম্পট শিক্ষককে পাওয়া যায়নি। অন্যান্য শিক্ষ’কদেরকে এ বিষয়ে জিজ্ঞা’সাবাদ করে জানতে পারি লম্পট আমার মেয়েকে একটি শ্রে’ণি কক্ষে নিয়া যায়।

 

পরবর্তীতে আমি মাদ্রাসা কমিটির সদস্য’সহ স্থানীয় গন্য’মান্য ব্যক্তিদের পরা’র্ম’শক্রমে আমার মেয়েকে নিয়ে ফরিদগঞ্জ উপজেলা স্বা’স্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকি’ৎসক তাকে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে চাঁদপুর সদর হাসপা’তালে ভর্তি রয়েছে।

 

এ বিষয়ে কাঁশারা দারুল উলুম মাদ্রাসা’র নায়েবে মুহতামিম মাওলানা আরিফুর রহমান বলেন, এই ঘটনায় আমরা হত’বাক, দো’ষীকে আ’ইনের আও’তায় এনে সর্বো’চ্চ শা’স্তি প্রদানে প্রশাস’নের হ’স্তক্ষেপ কামনা করছি।

 

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, আমরা ঘটনা’স্থলে গিয়ে সামগ্রিক বিষয় পর্যবেক্ষণ করেছি। ধ’র্ষ’ককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মা’মলা দায়ে’র করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme