নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
প্রবাসীদের জন্য হাসপাতাল হচ্ছে ঢাকায়ঃ প্রবাসীকল্যাণ মন্ত্রী মানুষের পাশে অতন্দ্র প্রহরীর মতো রয়েছে সরকারঃ তথ্যমন্ত্রী আরব আমিরাতে লটারি জিতে কোটিপতি হয়ে গেলেন ২ বছরের শিশু! দেশে আসতে চাওয়া প্রবাসীদের পাসপোর্টের মেয়াদ বাড়ানো নিয়ে সতর্কতা দেশে বিএনপির ইন্ধনেই যত সাম্প্রদায়িক হামলা হচ্ছেঃ ওবায়দুল কাদের কাতার প্রবাসী ইমামকে নিঃস্ব করলেন একাধিক বিয়ে পাগলী স্ত্রী কাতার থেকে দেশে এসেই দুর্ঘটনায় প্রান হারালেন সোহেল অবশেষে বাবার বাড়ি ফিরে গেলেন তুলে নিয়ে বিয়ে করা সেই তরুণী মদনে জাতীয়তাবাদী তাঁতী দলের উপজেলা ও পৌর আহবায়ক কমিটি গঠন যে ৪ ধরনের মানুষকে বিয়ে করবেন না নওগাঁয় পুলিশের ওপর হামলা ও ভাঙচুর মামলায় বিএনপির ৬ নেতা কারাগারে কাতারের আইনসভায় দুই নারীকে নিয়োগ দিলেন আমির শেখ তামিম অপরাধ প্রবণতা কমে গেলেও আরব আমিরাতে জেলে ৫ শতাধিক বাংলাদেশি ফ্লাইটে যাত্রী সংখ্যা বাড়ছে, এক দিনে আরব আমিরাত গেলেন ২৩৯১ জন আরব আমিরাতে যাওয়ার জন্য বিমানবন্দরে এসেও যাওয়া হলো না আবু মুসার
প্রেমিকার শ্বশুর বাড়িতে দেখা করতে গিয়ে যেভাবে ধরা খেলো প্রেমিক!

প্রেমিকার শ্বশুর বাড়িতে দেখা করতে গিয়ে যেভাবে ধরা খেলো প্রেমিক!

প্রেমিকার শ্বশুর বাড়িতে দেখা করতে গিয়ে যেভাবে ধরা খেলো প্রেমিক!

পুরাতন প্রেমিকার শশুর বাড়ীতে দেখা করতে গিয়ে বেরসিক জনতার হাতে ধরা পড়ে শ্রীঘরে গেল দুই সন্তানের জনক পুরাতন প্রেমিক বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের খরখরিয়া গ্রামে।

 

জানা গেছে, উপজেলার রমনা ইউনিয়নের তেলিপাড়া খেউনিপাড়া এলাকার নুর মােহাম্মদের মেয়ের সাথে খরখরিয়া এলাকার আকবর আলীর পুত্র আনােয়ার হােসেনের বিবাহ হয়। তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে। আনােয়ার হােসেন জীবিকার তাগিদে ঢাকায় থাকেন।

 

বৃহস্পতিবার রাতে আনােয়ারের স্ত্রীর পুরাতন প্রেমিক খেউনিপাড়া এলাকার মনছুর আলীর ছেলে মন্টু মিয়া (২৫) তার সাথে দেখা করতে আসে।
এসময় স্থানীয় জনতা তাদের দুজনকে ধরে বিদ্যু তের খুটির সাথে বেধে রাখে। শুক্রবার সকাল থেকে ওই বাড়ীতে পরোকিয়ার দায়ে ধরা পড়া প্রেমিক যুগলকে দেখতে উৎসুক জনতার ঢল নামে।

আরও পড়ুনঃ বিয়ের ফাঁদে ফেলে প্রতারণা চলবে নাঃ প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বেলা ১১টার দিয়ে স্থানীয় থানায় সংবাদ দিলে পুলিশ দুজনকে থানায় নিয়ে আসে। পরে ১৫১ ধারায় মন্টু মিয়াকে জেল হাজতে এবং মেয়েকে বাবার বাড়ীতে প্রে’রণ করে চিলমারী থানা পুলিশ। চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মাে.আনােয়ারুল ইসলাম জানান, স্থানীয় জনতা ছেলে ও মেয়েকে ধরে রাখায় আমরা তাদের থানায় নিয়ে এসেছি। থা’নায় এনে জিজ্ঞাসাবাদ করলে রাতে বাসায় আসার বিষয়ে সঠিক জবাব দিতে না পারায় মনটু মিয়াকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme