সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
প্রস্তাবে রাজী না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে বিয়ে করলেন তরুণী

প্রস্তাবে রাজী না হওয়ায় কলেজ ছাত্রকে অপহরণ করে বিয়ে করলেন তরুণী

ভার্সিটির ছাত্রকে অপহরণ করে বিয়ে করলেন তরুণী

পটুয়াখালী সরকারি কলে’জের ইতিহাস ও সংস্কৃতি বিভা’গের ছাত্র নাজমুল আকন’কে (২৩) অপ’হরণ করে জো’রপূর্বক বিয়ের অভি’যোগ পাওয়া গেছে। ৩ অক্টোবর নাজমু’ল বাদী হয়ে পটুয়াখালী সি’নিয়র জুডিসিয়াল ম্যাজি’স্ট্রেট আদালতে একটি মাম’লা দায়ের করেছেন। মামলা’য় এক নারীসহ অজ্ঞা’ত ৬-৭ জনকে আসা’মি করা হয়েছে।

 

নাজমুল মির্জাগঞ্জ উপ’জেলার মির্জাগঞ্জ ইউ’নিয়নের জালাল আ’কনের ছেলে।

নাজমুলের আইন’জীবী অ্যাডভোকেট আবদু’ল্লাহ আল নোমান জানান, নাজমুল পটুয়া’খালী সরকারি কলেজের অনা’র্স চতুর্থ বর্ষের নিয়মিত ছাত্র। তিনি সরকা’রি কলেজের আবা’সিক হোস্টেলে থাকেন। দীর্ঘ দিন ধরে নাজ’মুলকে মুঠোফোনে এবং সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমের প্র’স্তাবসহ বিয়ের প্রলোভন দেখা’চ্ছিলেন এক নারী। কিন্তু নাজমুল রাজি না হও’য়ায় ২৭ সেপ্টেম্বর পটুয়াখালী লঞ্চ’ঘাট এলাকা থেকে তাকে অ’পহরণ করে। ২৮ সেপ্টে’ম্বর অজ্ঞাত স্থানে নিয়ে ৭-৮ জন জোর করে তাকে দিয়ে একটি নীল কাগজে স্বা’ক্ষর করতে বাধ্য করে।

 

ধারণা করা হচ্ছে, এ দিয়ে তারা একটি কাবিন’নামা তৈরির চেষ্টা কর’ছেন। এ ঘটনায় আমরা দ’ণ্ড’বিধির ১৪৩/৩৬৫/৩৭৯/৩৮৪/৫০৬ ধারা অনুযায়ী আদালতে মা’মলা দায়ের করেছি। আদালত মা’মলা’টি এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দিয়েছেন।

 

এদিকে নাজমুলকে অপহরণ এবং জোরপূ’র্বক বিয়ের একটি ভিডিও ফু’টেজ আদালতে উপস্থা’পন করা হয়েছে। ভিডিওতে দেখা গেছে, একটি কক্ষে এক নারী’র বাম পাশে বসে আছেন নাজমুল। পেছন থেকে নাজমুলের মাথার দুই দিক এক ব্যক্তি ধরে রেখেছেন। সেখানে আর কয়েকজনের উপস্থিতি ল’ক্ষ্য করা যায়। এ সময় ওই নারীকে নীল কাগজে স্বাক্ষ’র করতে দেখা গেছে। স্বাক্ষর গ্রহণের পর নাজ’মুলকে মি’ষ্টি খাইয়ে দিলে তিনি তা মুখ থে’কে ফেলে দেন।

 

এ বিষয়ে জানতে চাইলে অ’ভি’যু’ক্ত তরুণী বলেন, নাজমুলের সঙ্গে তার দুই বছর প্রে’মের সম্পর্ক ছিল। নাজমুল নিজ ই’চ্ছায় বিয়ে করেছেন। অ’পহরণ কিংবা জোর’পূর্বক বিয়ে করার যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মি’থ্যা। এ কারণে বর্তমানে তিনি নাজমুলের বাড়িতে অব’স্থান করছেন।

 

পটুয়াখালী সদর থা’নার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জা’মান জানান, আদালতের নি’র্দেশে মামলাটি এজা’হার হিসেবে গ্রহণ করা হয়ে’ছে। তদ’ন্ত করে আ’ইনগত ব্যবস্থা গ্রহণ করা হ’চ্ছে।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme