নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
৩ বছর ধরে বাহরাইনের জেলে নিরপরাধ বাংলাদেশি যুবক ইসলাম গ্রহণকারী পাঁচ তারকা খেলোয়াড় মদনে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার প্রে‌মিকার উপর অ‌ভিমান ক‌রে প্রেমি‌কের আত্ম’হ’ত্যা নদী ভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যায় অচলাবস্থা মনপুরা দ্বীপের গাইবান্ধার সাদুল্লাপুর শহরে বো’মা-ক’ক’টেল সদৃশ বস্তু উদ্ধার সালথায় পাট কাঁটা-ধোয়া নিয়ে ব্যস্ত সময় পার করছে পাট চাষীরা বিদ্যুৎস্পৃষ্ট ভাগনেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মামারও পূর্ব শত্রুতার জের ধরে জ’বাই করে নির্ম’মভাবে হ’ত্যা করো’নায় ছেলের আক্রান্তের খবরে মারা যান মা, এরপর মারা গেলেন বাবাও মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের ইমরান খানের জন্য এক হাজার কেজি হাড়িভাঙা আম পাঠালেন শেখ হাসিনা টিকার ৭৫ শতাংশই দেওয়া হয়েছে মাত্র ১০টি দেশের মানুষকেঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা
প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত চেয়ে দোয়ার মাহফিল

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত চেয়ে দোয়ার মাহফিল

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধিঃ

মাগুরার শ্রীপুর উপজেলার নোহাটা গ্রামের উওর পাড়া জামে মসজিদে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা এবং মুক্তিযুদ্ধে শহীদদের মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৬-জুলাই) জুম্মার নামাজ শেষে মসজিদে এ দোয়ার মাহফিলের আয়োজন করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদুল ইসলাম রাজা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এই করোনাকালীন সময়ে ঝুঁকিপূর্ণ অবস্থার মধ্যেও ক্লান্তিহীন পরিশ্রম ও কার্যকরী নির্দেশনা দিয়ে যাচ্ছেন বলেই বিশ্বে অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশ এখনও কিছুটা ভালো অবস্থানে রয়েছে।

 

স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করা শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মুসলিম বিশ্বের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য দোয়া হয়েছে। দোয়ার মাহফলে অংশগ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধা কওছার আলী শেখ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজীদ শেখ, মুক্তিযোদ্ধা সন্তান ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ শ্রীপুর উপজেলা শাখা আহ্বায়ক কমিটির সদস্য সচিব মোঃ আনিচুর রহমান কনক, মানবাধিকার কর্মী মোঃ মিরাজ শেখ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ সহ মসজিদের মুসল্লীগণ।

 

এ সময় বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদুল ইসলাম রাজা বলে, মুক্তিযুদ্ধের পর পুরো পরিবারকে হারানোর পর থেকে শেখ হাসিনা তার রাজনৈতিক জীবনে বারবার ষড়যন্ত্রের শিকার হয়েছেন। রাষ্ট্রের নীপিড়নের শিকার হয়েছেন। তবে তার আপোসহীনতার কারণেই তিনি রাজনীতিতে নিজের ইতিহাস গড়ে তুলতে পেরেছেন।

 

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত। তার নেতৃত্বে দেশ উন্নয়নের উচ্চ সোপানে পৌঁছে যাচ্ছে। এরপর তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়ার মাহফিল শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme