নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
পিএসজির সঙ্গে ফাইনাল চুক্তিতে আবদ্ধ হয়েছেন মেসি, জানালেন যুবরাজ

পিএসজির সঙ্গে ফাইনাল চুক্তিতে আবদ্ধ হয়েছেন মেসি, জানালেন যুবরাজ

লিওনেল মেসির দলবদল নিয়ে আ’গ্রহের কমতি নেই ফুটবল মো’দিদের। কোথায় পাড়ি জ’মাচ্ছেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’ অর জয়ী? তা জানার জন্য অধীর আগ্রহে অপে’ক্ষা করছেন মেসি ভ’ক্তরা। স্পেন, ফ্রান্স ও আর্জেন্টিনার গণমাধমগুলো এরইমধ্যে সংবাদ প্রকাশ করেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) হচ্ছে ৩৪ বছর বয়সী এই ফরোয়া’র্ডের নতুন ঠিকানা। এরই মধ্যে দলটির স্বস্তাধি’কারী কাতা’রের রাজ পরি’বার পক্ষ থেকে বিষ’য়টি নিশ্চিত করা হয়েছে।

 

সাবেক গু’রু পেপ গার্দি’ওলার অধীনে ম্যান’চেস্টার সিটিতে যোগ দিতে পারেন মেসি, এমন একটা গু’ঞ্জন চাউর ছিল। তবে এফএ কমিউনিটি শিল্ডে লেস্টার সিটির বিপক্ষে নামার আগে ম্যানসিটির বস স্পষ্ট জানিয়ে দিয়েছেন, আপাতত এমন কোনও সম্ভাবনা নেই। অন্যদিকে মেসির বার্সা ছাড়ার খবর সামনে আসতেই দলটির ইতিহাসের সবচেয়ে বড় তারকার কাছে প্র’স্তাব পাঠানো হয় লিগ ওয়ান জায়ান্ট পিএস’জির পক্ষ থেকে।

 

ফ্রেঞ্চ দলটি আগে থেকেই মেসির গায়ে নিজে’দের জার্সি জড়ানো ইচ্ছা প্রকাশ করে আসছিল। এবার ঝোপ বুঝে কো’প দিয়েছে। শেষ পর্যন্ত সফলও হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কারণ কাতারের বর্তমান আমির তামিম বিন হামাদ আল থানির সৎ ভাই খালিদ বিন হামাদ আল থানি নিজের টুই’টার অ্যাকাউন্টে জানিয়েছেন, মেসির সঙ্গে পিএস’জির চু’ক্তি সময়ের ব্যাপার মাত্র।

 

এসময় প্যারিসের দলটি’র জার্সি পরা মেসির একটি পো’স্টারও প্রকাশ করেন তিনি লিখেছেন, আলোচনা আনু’ষ্ঠানিকভাবে শেষ হয়েছে। ঘো’ষণার অপেক্ষায়। প্রি’ন্স খালিদ আল থানি কাতারের সাবেক আমির হামাদ বিন খলিফা আল থানির সন্তান। হামাদ আল থানির হাত ধরেই কাতার ইনভেসমেন্ট অথো’রিটির যাত্রা শুরু হয়। যার সহযোগী প্রতিষ্ঠান হচ্ছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ১৯৯৫ সাল থেকে ২০১৩ পর্যন্ত কাতারের আমির ছিলেন হামাদ। বর্তমানে ব্যবসা দে’খছেন তার সন্তান প্রিন্স খালিদ।

 

এদিকে ইউরোপিয়ান ফুটবলের দলবদল বিশেষ’জ্ঞ সাংবা’দিক ফ্যাব্রি’জিও রোমানো জানিয়েছে, ২০২৩ সাল পর্যন্ত মেসির সঙ্গে চু’ক্তি করছে পিএসজি। দুই মৌসুমে দলটির হয়ে মাত মাতাবেন তিনি। প্রতি মৌসুমে ৪০ মিলিয়ন ইউরো পাবেন। যা বাংলা’দেশি মুদ্রায় ৩৯৮ কোটি ৪১ লাখ টাকারও বেশি।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme