সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
পিএসজির সঙ্গে ফাইনাল চুক্তিতে আবদ্ধ হয়েছেন মেসি, জানালেন যুবরাজ

পিএসজির সঙ্গে ফাইনাল চুক্তিতে আবদ্ধ হয়েছেন মেসি, জানালেন যুবরাজ

লিওনেল মেসির দলবদল নিয়ে আ’গ্রহের কমতি নেই ফুটবল মো’দিদের। কোথায় পাড়ি জ’মাচ্ছেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’ অর জয়ী? তা জানার জন্য অধীর আগ্রহে অপে’ক্ষা করছেন মেসি ভ’ক্তরা। স্পেন, ফ্রান্স ও আর্জেন্টিনার গণমাধমগুলো এরইমধ্যে সংবাদ প্রকাশ করেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) হচ্ছে ৩৪ বছর বয়সী এই ফরোয়া’র্ডের নতুন ঠিকানা। এরই মধ্যে দলটির স্বস্তাধি’কারী কাতা’রের রাজ পরি’বার পক্ষ থেকে বিষ’য়টি নিশ্চিত করা হয়েছে।

 

সাবেক গু’রু পেপ গার্দি’ওলার অধীনে ম্যান’চেস্টার সিটিতে যোগ দিতে পারেন মেসি, এমন একটা গু’ঞ্জন চাউর ছিল। তবে এফএ কমিউনিটি শিল্ডে লেস্টার সিটির বিপক্ষে নামার আগে ম্যানসিটির বস স্পষ্ট জানিয়ে দিয়েছেন, আপাতত এমন কোনও সম্ভাবনা নেই। অন্যদিকে মেসির বার্সা ছাড়ার খবর সামনে আসতেই দলটির ইতিহাসের সবচেয়ে বড় তারকার কাছে প্র’স্তাব পাঠানো হয় লিগ ওয়ান জায়ান্ট পিএস’জির পক্ষ থেকে।

 

ফ্রেঞ্চ দলটি আগে থেকেই মেসির গায়ে নিজে’দের জার্সি জড়ানো ইচ্ছা প্রকাশ করে আসছিল। এবার ঝোপ বুঝে কো’প দিয়েছে। শেষ পর্যন্ত সফলও হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কারণ কাতারের বর্তমান আমির তামিম বিন হামাদ আল থানির সৎ ভাই খালিদ বিন হামাদ আল থানি নিজের টুই’টার অ্যাকাউন্টে জানিয়েছেন, মেসির সঙ্গে পিএস’জির চু’ক্তি সময়ের ব্যাপার মাত্র।

 

এসময় প্যারিসের দলটি’র জার্সি পরা মেসির একটি পো’স্টারও প্রকাশ করেন তিনি লিখেছেন, আলোচনা আনু’ষ্ঠানিকভাবে শেষ হয়েছে। ঘো’ষণার অপেক্ষায়। প্রি’ন্স খালিদ আল থানি কাতারের সাবেক আমির হামাদ বিন খলিফা আল থানির সন্তান। হামাদ আল থানির হাত ধরেই কাতার ইনভেসমেন্ট অথো’রিটির যাত্রা শুরু হয়। যার সহযোগী প্রতিষ্ঠান হচ্ছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ১৯৯৫ সাল থেকে ২০১৩ পর্যন্ত কাতারের আমির ছিলেন হামাদ। বর্তমানে ব্যবসা দে’খছেন তার সন্তান প্রিন্স খালিদ।

 

এদিকে ইউরোপিয়ান ফুটবলের দলবদল বিশেষ’জ্ঞ সাংবা’দিক ফ্যাব্রি’জিও রোমানো জানিয়েছে, ২০২৩ সাল পর্যন্ত মেসির সঙ্গে চু’ক্তি করছে পিএসজি। দুই মৌসুমে দলটির হয়ে মাত মাতাবেন তিনি। প্রতি মৌসুমে ৪০ মিলিয়ন ইউরো পাবেন। যা বাংলা’দেশি মুদ্রায় ৩৯৮ কোটি ৪১ লাখ টাকারও বেশি।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme