নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই

পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই

বেশ কয়েক বছর নাটক ও সিনেমায় অভিনয় করে’ছেন সমা’লোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। তবে ক্যারিয়ারে সুবিধাজনক অবস্থানে যেতে পারেননি তিনি। সামা’জিক মাধ্যমে আপত্তি’করভাবে নিজেকে উপস্থাপন করে বার বার মুখোমুখি হয়েছেন সমালো’চনার।

 

এবার এই অভিনেত্রী ঘো’ষণা দিলেন অভি’নয় ছাড়ার। একই সঙ্গে ইসলামের পথে নিজের বাকি জীবন অতিবাহিত করারও কথা এক ভিডিও’বার্তায় জানিয়েছেন তিনি। যেখানে তাকে হি’জাব পরে উপস্থিত হতে দেখা গেছে।

 

সানা’ই বলেন, ইসলা’মের ছায়া তলে থে’কে শান্তি খুঁ’জে পেতে চাই। নিজের ভুল বুঝ’তে পেয়ে’ছি এবং অভি’নয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়ে’ছি। এ জগতে আ’র ফিরছি না। পুরো’পুরি ইসলা’মের নিয়ম পাল’ন করতে চাই।

 

পরে মোবাইল কথোপক’থনে গণমা’ধ্যমের সাথে আলা’পকালে সানাই জানান, তিনি এখন নিজ বাড়ি রং’পুরে অবস্থান করছেন। এক প্রশ্নে জবাবে তিনি বলেন, আমি এতদিনে নিজের ভুল বুঝতে পেরে তওবা করে শোবিজ ছেড়ে ইসলামের ছায়া তলে এসেছি। এখন থেকে পুরোপুরি ইস’লামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে শিগ’গিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে।

 

নিজের জীবনের এ পরিবর্তন কিভা’বে হলো- প্রশ্নে তিনি বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর আমার জীবন পাল্টে গেছে। গত বছর আমার ক’রো’না পজি’টিভ হয়েছিল। পরে শ্বাসকষ্ট এত বেড়ে যায় যে আমাকে আইসিইউতে নিতে হয়। এ সময় আমার মা-বাবা থেকে শুরু করে কেউ আমার পাশে ছিল না। আমি দেখতে পাই আমার পাশে থাকা অনেক মানুষ মা’রা যাচ্ছে। আমি চি’ন্তা কর’ছিলাম- আমি যদি এই মুহূ’র্তে মা’রা যাই তাহলে আমার র’বের কাছে কী নিয়ে যাব? আমা’র তো তার সামনে উপস্থা’পন করার ম’তো ভালো কো’নো কিছু নেই।

 

তিনি বলেন, সুস্থ থাকতে কতজন আমার জন্য প্রাণ দিয়ে দেয় অবস্থা। অথচ আমার বিপদে কেউ পাশে ছিল না। তখন আমি বুঝতে পারি আল্লাহ ছাড়া রক্ষা করার কেউ নেই। সাথে সাথে আল্লাহর কাছে তওবা করে ফরিয়াদ জানাই, ‘হে আল্লাহ, তুমি যদি আমাকে নতুন জীবন দান করো তবে আমি আর কোনো দিন পাপের পথে যাব না। সব ছেড়ে শুধু তোমার পথে থেকে জীবন ধারণ করব।’ আমি প্রতিজ্ঞা করি ‘আল্লাহ যদি আমাকে আইসিইউ থেকে ফিরিয়ে আনেন তবে আমি আমার নতুন উপহার পাওয়া এ জীবনটা ইসলামের জন্য ব্যয় করব।

 

তিনি বলেন, এরপর আল্লাহ আমার দোয়া কবুল করেছেন। আমাকে নতুন জীবন দিয়েছেন। তাই আমি আল্লাহর কাছে যে ওয়াদা করেছি সেই ধারাবাহিকতায় আমি পুরোপুরিভাবে ইসলাম বুঝার চেষ্টা ও আমল করার চেষ্টা করছি। আমার জী’বন এখন আল্লাহ’র নামে উৎ’সর্গ করেছি। সব ছে’ড়ে দিয়ে এক’মাত্র তার দে’য়া পথে জীবন পরিচা’লনার চে’ষ্টা করছি।

 

তিনি বলেন, কিছু লোক তাকে নানান’ভাবে এ পথ থেকে সরিয়ে রা’খার চেষ্টা করছে। কিন্তু তিনি শেষ র’ক্ষ’বিন্দু দিয়ে হলেও ইসলামের পতাকা ধরে রা’খতে চান জানি’য়ে সবার দো’য়া কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme