নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
৩ বছর ধরে বাহরাইনের জেলে নিরপরাধ বাংলাদেশি যুবক ইসলাম গ্রহণকারী পাঁচ তারকা খেলোয়াড় মদনে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার প্রে‌মিকার উপর অ‌ভিমান ক‌রে প্রেমি‌কের আত্ম’হ’ত্যা নদী ভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যায় অচলাবস্থা মনপুরা দ্বীপের গাইবান্ধার সাদুল্লাপুর শহরে বো’মা-ক’ক’টেল সদৃশ বস্তু উদ্ধার সালথায় পাট কাঁটা-ধোয়া নিয়ে ব্যস্ত সময় পার করছে পাট চাষীরা বিদ্যুৎস্পৃষ্ট ভাগনেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মামারও পূর্ব শত্রুতার জের ধরে জ’বাই করে নির্ম’মভাবে হ’ত্যা করো’নায় ছেলের আক্রান্তের খবরে মারা যান মা, এরপর মারা গেলেন বাবাও মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের ইমরান খানের জন্য এক হাজার কেজি হাড়িভাঙা আম পাঠালেন শেখ হাসিনা টিকার ৭৫ শতাংশই দেওয়া হয়েছে মাত্র ১০টি দেশের মানুষকেঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা
নিজের বিয়েতে পেটপুরে খেয়ে ভাই’রাল হলেন নতুন বউ

নিজের বিয়েতে পেটপুরে খেয়ে ভাই’রাল হলেন নতুন বউ

আজকাল দিনে ভালো হোক বা মন্দ সোশ্যাল মিডি’য়ায় ভাই’রাল হতে খুব একটা বেশি সময় লাগে না। সোশ্যাল মিডি’য়ার দৌলতে আম’রা নানান জি’নিসই এক লহমায় চোখের সামনে দে’খতে পারি।

 

এই সোশ্যাল মিডিয়া না থাকলে অনেক কিছুই অজানা থেকে যেত আমা’দের কাছে।আজকাল দি’নে বাচ্চা থেকে বুড়ো সকলের চোখ থেকে সোশ্যা’ল মিডিয়ার উপর।

 

৮ থেকে ৮০ সোশ্যা’ল মিডিয়া সকলে ভালো’বাসি এটাই যেন মূল মন্ত্র হয়ে উঠেছে আজকা’লদিনে। আর তাই মানুষের জীবনে সোশ্যাল মিডিয়ার অব’দানকে কোনো ভাবেই অস্বীকার করা যায় না।

 

মাঝে মধ্যেই নানান মজার মজার ঘটনা ভাই’রাল হয় সো’শ্যাল মিডিয়ায়। সাধারণত বিয়েবাড়ি’তে বিয়ের দিন ক’নের উপোস করেই সারাটা দিন কে’টে যায়। আর তারপ’র রাতে বিয়ে হয়ে যাওয়ার পর ভালো-মন্দ খাওয়ার কোনো এনার্জি’ থাকে না। বলতে গেলে বেশিরভাগ কনে’রই তাঁর নিজের বিয়ের ভা’লো-মন্দ মেনু খাওয়া মিস হয়ে যায়।

কিন্তু ব্যাতিক্রম বলে তো একটা শব্দ আছে নাকি। আর সেই বাতি’ক্রমের মধ্যেই পড়েছে এই কনে। সম্প্রতি একটি ভিডিও ভাই’রাল হয়েছে সো’শ্যাল মিডিয়ায়।

 

যে’খানে দেখা যা’চ্ছে যে, বর-বউ একস’ঙ্গে খেতে বসেছে। আর সেখানেই রীতি’মতো লজ্জা-শরম ভুলে জমিয়ে গবগব করে রাইস আর মটন খাচ্ছে।

নতুন বউ বলে তাঁর এতটু’কুও লজ্জা’ নেই। বরং সে যে কত’টা ফুডি বি’য়ের দিনেও প্রমা’ন মি’লেছে তাঁর।

 

আর এই ভিডি’ওটি দেখেই হেসে লুটোপু’টি খেয়েছেন সকল নেটা’গরিকগণ। সম্প্রতি এই ভিডিওটি ঝড়ের বেগে ভাই’রাল হয়েছে সোশ্যাল মিডি’য়ায়।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme