নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
নারীদের কাজে যেতে হবে না, ঘরে থাকলেও মিলবে বেতনঃ তা’লেবান

নারীদের কাজে যেতে হবে না, ঘরে থাকলেও মিলবে বেতনঃ তা’লেবান

নারীদের কাজে যেতে হবে না, ঘরে থাকলেও মিলবে বেতনঃ
নারীদের কাজে যেতে হবে না, ঘরে থাকলেও মিলবে বেতনঃ

সাময়িকভাবে আ’ফগা’ন নাগরিকদের কর্মস্থলে যেতে বারণ করেছে তালেবান। কাজে না গেলেও বাড়িতে বসেই বেতন দেয়া হবে এবং চাকরি থেকেও বাদ দেয়া হবে না বলে জানিয়েছেন তা’লে’বা’ন মুখপাত্র জাবিউল্লাহ মুজা’হিদ। খবর বার্তা সংস্থা এএফপির।

 

মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তা’লেবা’নের মুখপাত্র জাবিউল্লাহ মুজাহিদ।

আরও পড়ুনঃ আফগানিস্থান বিজয় করলো তালেবানরা, ক্ষমতা হস্তান্তর চলছে

জাবিউল্লাহ মুজাহিদ বলেন, বর্তমান পরিস্থিতির কারণে নারীদের এখন বাড়িতে থাকা উচিত। নারীদের কর্মস্থলে যোগদানে স্থায়ীভাবে বাধা দেওয়া হবে না। তারা যাতে কাজে ফিরতে পারেন, সেই প্রক্রিয়া ঠিক করার চেষ্টা করছে কর্তৃপক্ষ।

 

তিনি আরও বলেন, নারীদের চাকরি থেকে বাদ দেয়া হবে না এবং তাদের বেতন পরিশোধ করা হবে।

 

বিবিসির কাছে ইতোমধ্য কয়েকজন নারী তাদের চাকরি নিয়ে শঙ্কা প্রকাশ করে জানিয়েছেন। বর্ননা করেছেন তাদের কর্মস্থলে উপস্থিতির বিষয়টিও। কেউ কেউ বলছেন তাদের (নারীদের) চাকরির পরিবর্তে পুরুষ আত্মীয়রা চাকরি করতে চান।

 

এছাড়াও যেসব আফগান নাগরিক দেশ ছাড়ার আশায় কাবুল বিমানবন্দরের বাহিরে ভিড় করছে তাদেরকে আর বিমানবন্দরে প্রবেশ করতে দেয়া হবে না বলে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme