নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার

নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার

নজরুল ইসলাম,ময়মনসিংহ (নান্দাইল) প্রতিনিধিঃ
 ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১২নং জাহাঙ্গীরপুর ইউনিয়নের উত্তর রহিমপুর গ্রামের বাসিন্দা মোঃ জাহাঙ্গীর আলম সহ তার পরিবার নিজ বাড়ীতে ঢোকার পথ না পেয়ে, গৃহবন্দী হয়ে পড়েছেন একটি অসহায় পরিবার।
এ ব্যাপারে জানতে চাইলে, জাহাঙ্গীর আলম বলেন, আমরা চলাফেরা করতে পারিনা,রাস্তার জন্য আমরা অনেক কষ্টে আছি। আমার বাড়ি থেকে মাত্র ৬০০ ফিট রাস্তার জন্য অনেক আঁকুতি মিনতি করেও পাশের জমির মালিকদের কাছ থেকে কোন সহানুভূতি না পেয়ে, স্থানীয় ইউপি চেয়ারম্যান,মেম্বারের  শরনাপন্ন হয়েও মিলছেনা কোন প্রতিকার।
চলাচলের পথের অভাবে ঘরবন্দী জীবন যাপন করছেন তারা । দিন দিন জমির আইলটি কেটে ছোট করায় চলাচলের অসুবিধা হয়ে দাড়িয়েছে। জমির ছোট আইল দিয়ে করতে হয় চলাফেরা,কিন্তু বৃষ্টির দিনে বৃষ্টির পানিতে আইল ডুবে যাওয়ার কারণে চলাচল করা যায় না।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme