সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
দুবাই প্রবাসী স্বামীকে প্রানে শেষ করে দিয়ে পালিয়ে গেলেন স্ত্রী

দুবাই প্রবাসী স্বামীকে প্রানে শেষ করে দিয়ে পালিয়ে গেলেন স্ত্রী

দুবাই প্রবাসী স্বামীকে প্রানে শেষ করে দিয়ে পালিয়ে গেলেন স্ত্রী

ফেনী’তে মো: সোহেল (৩৫) নামে দু’বাই প্রবাসী এক যুবক’কে কু’পি’য়ে ‘হ’ত্যা’র অ’ভি’যোগ উঠেছে স্ত্রী’র বি’রু’দ্ধে। ঘটনার পর থেকে প’লাত’ক রয়েছেন অভিযুক্ত শি’উলি আক্তার। আজ শুক্র’বার সকালে শহরের নাজির রোড এলা’কার চৌধুরী সুলতানা ম্যান’শনের ৬ষ্ঠ তলা থেকে নিহ’তে’র লা’শ উ’দ্ধা’র করা হয়।

 

পুলিশ ও স্থানীয়’রা জানায়, দুবাই প্রবাসী মো: সোহেল-এর সৎ মাকে নিয়ে দীর্ঘ’দিন ধরে স্ত্রী শিউলি আক্তারের সাথে পারি’বারিক ক’ল’হ চলে আসছিলো। গত কোর’বানি ঈদে প্রবাসী সোহেল দেশে ফিরলে সৎ মায়ের ভর’ণপো’ষণ নিয়ে স্ত্রীর সাথে ঝ’গড়া’ হয়।

 

এরই জে’রে বৃহস্পতি’বার (১৯ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে তাদের মধ্যে ফের বা’কবিত’ণ্ডা ও হা’তাহা’তি হলে স্ত্রী শিউলি আক্তার ব’টি ‘দা’ দিয়ে স্বামী সো’হেলকে এ’লোপা’তা’ড়ি কু’পিয়ে জ’খ’ম করে পা’লিয়ে যায়। পরে স্থা’নীয়রা ৯৯৯-এ ফোন দিলে পুলিশ সকালে লা’শ উ’দ্ধা’র করে ম’য়’নাতদ’ন্তে’র জন্য ফেনী জেনারেল হাসপা’তালের ম’র্গে প্রেরণ করে।

 

নি’হ’ত সোহেল স্ত্রী ও দুই সন্তা’নসহ সৎ মাকে নিয়ে ঐ ভবন’টিতে ভাড়া থাকতেন। তিনি কুমিল্লা জেলার চৌদ্দ’গ্রাম উপজেলার গুণবতী ইউনিয়নের খাটুরি’য়া গ্রামের আবুল কালামে’র ছেলে।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme