নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
টি-২০ ইতিহাসে মালানের অন্যরকম বিশ্বরেকর্ড

টি-২০ ইতিহাসে মালানের অন্যরকম বিশ্বরেকর্ড

টি-২০ ইতিহাসে মালানের অন্যরকম বিশ্বরেকর্ড

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সদ্য সমাপ্ত তিন ম্যাচের টি-২০ সিরিজে ব্যাট হাতে দুর্দান্ত সময় পার করেছেন ইংল্যান্ডের ডেভিড মালান। প্রথম ম্যাচে খুব একটা ভালো না করলেও পরের দুই ম্যাচে অনেকটা একাই দলকে জিতিয়েছেন তিনি। এর মাধ্যমে র‍্যাংকিং পয়েন্টেও এগিয়েছেন ভালোভাবে। একই সঙ্গে গড়েছেন অন্যরকম বিশ্বরেকর্ড।

সিরি’জের প্রথম ম্যাচে ২০ বলে ১৯ রান করেন মা’লান। দ্বিতীয় ম্যা’চে ৪০ বলে ৫৫ রা’নের ইনিংস খেলা’র পর শেষ ম্যাচে মা’ত্র ৪৭ বলে খে’লেন অপরা’জিত ৯৯ রানের অন’বদ্য ইনিংস।

আরও পড়ুনঃ নতুন প্রেমে পরার গল্প

প্রোটিয়া’দের বিপক্ষে এমন দুর্দা’ন্ত পারফর’ম্যান্সের সুবাদে টি-২০ র‌্যাং’কিংয়ে নিজের শীর্ষ’স্থান ধরে রেখে’ছেন মালান। এছাড়া অজি ওপেনা’র অ্যারণ ফি’ঞ্চের পর প্রথম ব্যাট’সম্যান হিসেবে টি-২০তে ৯০০ পয়ে’ন্টের মাইলফ’লক স্পর্শ করে’ছেন এই ইংলিশ ব্যাটস’ম্যান।

এর আগে ২০১৮ সালের জুলাইয়ে ৯০০ পয়েন্টের মাইলফলক ছুঁয়েছিলেন ফিঞ্চ। বর্তমানে মালানের রেটিং পয়েন্ট ৯১৫, যা আইসিসির টি-২০ র‌্যাংকিংয়ের ইতিহাসে সবচেয়ে বেশি পয়েন্ট। নতুন এই বিশ্বরেকর্ডে অভিনন্দনের জোয়ারে ভাসছেন তিনি।

এর আগে গত সেপ্টেম্বরে বাবর আজমকে টপকে টি-২০ র‌্যাংকিংয়ে শীর্ষে ওঠেন মালান। বর্তমানে দুইয়ে থাকা পাকিস্তান অধিনায়কের চেয়ে ৪৪ পয়েন্ট এগিয়ে তিনি। এছাড়া বাংলাদেশেও রয়েছেন অনেক সনামধন্য খেলোয়াররা, যারা মালানের খেলাকে খুব পছন্দ করেন। আমরাও তাঁর খেলাকে খুব পছন্দ করি, ব্যক্তি হিসেবে তিনি অত্যন্তই মানবিক এবং নিষ্ঠাবান। তাঁর প্রতি প্রতিটি দেশের খেলোয়ারদের একটা পজিটিভ দিক রয়েছে। তিনি শুধু একজন খেলোয়ারই নন পাশাপাশি একজন দক্ষ সমাজসেবক। তাঁর দীর্ঘায়ুই প্রত্যাশা করেন এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme