নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
জামিন মুক্তি পেলেন পরীমনি

জামিন মুক্তি পেলেন পরীমনি

জামিন মুক্তি পেলেন পরীমনি

মা’দক’দ্রব্য নিয়’ন্ত্রণ আ’ই’নের মাম’লায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনির জা’মিন আবেদন মঞ্জুর করেছেন আদা’লত। আজ মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

আরও পড়ুনঃ পরীমনি সুন্দরী, তার জামিন পাওয়ার অধিকার আছেঃ জাফরুল্লাহ

 

রোববার (২৯ আগস্ট) উচ্চ আ’দালতের নির্দেশে ঢাকা মহানগর দায়’রা জজ কে এম ইমরুল কা’য়েশ পরী’মনির জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধা’র্য করেন।

 

গত ২২ আগস্ট ঢাকা মহানগর দায়’রা জজ কে এম ইমরুল কায়ে’শের আদালতে পরী’মনির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজি’বুর রহমান। তখন আদালত শুনা’নির জন্য ১৩ সেপ্টেম্বর দি’ন ধার্য করেছিলেন। পরে তার আ’ই’ন’জীবীরা এ নিয়ে হাইকো’র্টে আবেদন করেন।

 

গত ৪ আগস্ট সু’নি’র্দিষ্ট তথ্যের ভি’ত্তিতে অভিযান চালিয়ে পরী’মনিকে তার বনা’নীর বাসা থেকে আ’টক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটা’লিয়ন (র‌্যাব)।

 

ওইদিনই রাত ৮টা ১০ মিনিটে পরী’মনিকে একটি সা’দা মাই’ক্রোবাসে করে র‌্যাব সদ’রদফতরে নিয়ে যা’ওয়া হয়। সেখা’নে রাত ১২টা পর্যন্ত তাকে জি’জ্ঞাসাবাদ করে র‌্যাব। পর’দিন ৫ আগস্ট বিকে’ল ৫টা ১২ মিনিটে পরীমনি, চল’চ্চিত্র প্রযোজক রা’জ ও তাদের দুই সহযো’গীকে কালো একটি মাই’ক্রোবাসে করে বনা’নী থানার উদ্দে’শে নিয়ে যাওয়া হয়।

 

এরপর র‌্যাব বাদী হয়ে রাজ’ধানীর বনানী থানায় প’রীমনি ও তার সহযোগী দীপুর বি’রুদ্ধে মা’দ’ক’দ্রব্য নিয়’ন্ত্রণ আ’ই’নে মা’মলা করে।

এরপর তাকে আদালতে হাজির করলে প্রথমে চারদি’নের রি’মা’ন্ড মঞ্জুর করেন আদালত। পরে আরও দুই দফায় তাকে রি’মা’ন্ডে নেয়া হয়।

 

‘মামলা সূত্রে জানা যায়, পরীমনি ২০১৬ সাল থেকে মাদকসেবন করতেন। এমনকি এ’লএ’সডি ও আ’ইসও সে’বন করতেন তিনি। এজন্য বাসায় একটি ‘মিনি’বার’ তৈরি করেন। বাসায় নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযো’জক নজ’রুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যা’লকোহ’লসহ বিভিন্ন প্র’কার মাদ’কের স’রবরাহ করতেন ও পার্টি’তে অংশ নিতেন।

২০১৪ সালে সিনেমায় ক্যা’রিয়ার শুরু করা প’রীমনি এ পর্যন্ত ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপু’রের মেয়ে পরীমনিকে চলচ্চি’ত্র জগতে নিয়ে আসেন প্রযো’জক রাজ।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme