নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম।
সংবাদ শিরোনামঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেন’সিডিলসহ দুই নারী আটক যেভাবে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের জোরপূর্বক গরুর মাংস খাওয়ানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু মহামান্য রাষ্ট্রপতিকে নিয়ে কবি মুখলেছ উদ্দিনের লিখা “মেঘনার পাড়ে সোনার মানুষ” মাগুরার শ্রীপুরে জনসচেতনতা বাড়াতে ইউএনওর মোবাইল কোর্ট পরিচালনা নাটোরে হাজেরা ক্লিনিকে পায়ে হেটে অপারেশন থিয়েটারে ঢুকে বের হলেন লাশ হয়ে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের? আবু ত্বহা মুহাম্মাদ আদনানকে উদ্ধারে কাজ করছে ডিবি পুলিশ আবু ত্ব-হার আদনানকে নিয়ে ক্রিকেটার শুভর আবেগঘন স্ট্যাটাস গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলা বিষয়ে গাইবান্ধায় সচেতনতামুলক ভ্রাম্যমাণ প্রচারণা ফরিদগঞ্জে যুবদল নেতা মতিনের বাবার মৃত্যুতে আলহাজ্ব এম এ হান্নানের শোক প্রকাশ আবু ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে স্ত্রী ও পরিবারবর্গের সংবাদ সম্মেলন ইস’রাইলের বিরুদ্ধে কথা বলায় আবু ত্ব-হা আদনান নিখোঁজঃ ভিপি নুর কুয়াকাটার বিখ্যাত ইলিশ রেস্টুরেন্টে খাবারের দাম তালিকা
চলন্ত ট্রেনের উপর ভেঙ্গে পড়লো গাছ, বিস্তারিত দেখুন

চলন্ত ট্রেনের উপর ভেঙ্গে পড়লো গাছ, বিস্তারিত দেখুন

ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী পারাবত এক্সপ্রেসের ওপর একটি গাছ ভেঙে পড়েছে। এতে ট্রেনটি পথে আটকে যায়। এক ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

বৃহস্পতিবার (১০ জুন) বেলা ১২টায় কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের রেললাইনে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার ঢাকা থেকে সিলেটের উদ্দেশে ছেড়ে আসে আন্তঃনগর পারাবত এক্সপ্রেস। লাউয়াছড়ায় পৌঁছালে চলন্ত ট্রেনেটির ওপর একটি গাছ ভেঙে পড়ে। এতে পথে আটকে যায় ট্রেনটি। পরে রেল বিভাগ ও বন বিভাগের কর্মচারীরা গাছ কেটে রেল যোগাযোগ স্বাভাবিক করেন।

স্থানীয় সাজু আহমদ বলেন, হঠাৎ করে একটি গাছ পারাবত এক্সপ্রেসের লোকোমোটিভের ওপর পড়লে লোকো ক্ষতিগ্রস্ত হয়। অনেক সময় ধরে আটকে থেকে লাইন ক্লিয়ার হয়েছে।

এতথ্য নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল স্টেশন মাস্টার সাখাওয়াত হোসেন।

তিনি বলেন, গাছ পড়ে এক ঘণ্টা ট্রেন আটকে ছিল। এসময় ভানুগাছ রেলস্টেশনে চট্টগ্ৰামগামী পাহাড়িকা এক্সপ্রেসও আটকে ছিল। পরে লাইন ক্লিয়ার করে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme