নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম।
সংবাদ শিরোনামঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেন’সিডিলসহ দুই নারী আটক যেভাবে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের জোরপূর্বক গরুর মাংস খাওয়ানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু মহামান্য রাষ্ট্রপতিকে নিয়ে কবি মুখলেছ উদ্দিনের লিখা “মেঘনার পাড়ে সোনার মানুষ” মাগুরার শ্রীপুরে জনসচেতনতা বাড়াতে ইউএনওর মোবাইল কোর্ট পরিচালনা নাটোরে হাজেরা ক্লিনিকে পায়ে হেটে অপারেশন থিয়েটারে ঢুকে বের হলেন লাশ হয়ে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের? আবু ত্বহা মুহাম্মাদ আদনানকে উদ্ধারে কাজ করছে ডিবি পুলিশ আবু ত্ব-হার আদনানকে নিয়ে ক্রিকেটার শুভর আবেগঘন স্ট্যাটাস গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলা বিষয়ে গাইবান্ধায় সচেতনতামুলক ভ্রাম্যমাণ প্রচারণা ফরিদগঞ্জে যুবদল নেতা মতিনের বাবার মৃত্যুতে আলহাজ্ব এম এ হান্নানের শোক প্রকাশ আবু ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে স্ত্রী ও পরিবারবর্গের সংবাদ সম্মেলন ইস’রাইলের বিরুদ্ধে কথা বলায় আবু ত্ব-হা আদনান নিখোঁজঃ ভিপি নুর কুয়াকাটার বিখ্যাত ইলিশ রেস্টুরেন্টে খাবারের দাম তালিকা
কৃষকলীগ নেতার বাড়ি থেকে টাইম বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

কৃষকলীগ নেতার বাড়ি থেকে টাইম বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

কৃষকলীগ নেতার বাড়ি থেকে টাইম বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার

মোঃ জাহিদ হাসান, গাইবান্ধা প্রতিনিধি

কৃষকলীগ নেতার বাড়ি থেকে টাইম বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মেহেদী হাসান হিসাব নামে কৃষক লীগের এক নেতার বাড়ি থেকে টাইম বোমা সাদৃশ্য বস্তু উদ্ধার করেছে পুলিশ।

বুধবার(৯ জুন)   সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কামারদহ ইউনিয়নের দাড়িয়াপাড়া গ্রাম থেকে টাইম বোমটি উদ্ধার করা হয়।
মেহেদী হাসান দাড়িয়াপাড়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে। তিনি কামারদহ ইউনিয়ন লীগের সভাপতির দায়িত্বে রয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মেহেদী হাসান  জানান, ‘সকালে মেহেদী হাসানের একটি নির্মাণাধীন ইটের ঘরের বারান্দায় বোমা সাদৃশ্য বস্তুটি দেখতে পায় পরিবারের লোকজন। খবর পেয়ে সেটি উদ্ধার করা হয়। তবে টাইম বোমা সাদৃশ্য বস্তুটি আমাদের দৃষ্টিতে সক্রীয় নয়।

আরও পড়ুনঃগাইবান্ধায় ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

তিনি আরও বলেন, ঢাকার বোম ডিসপোজাল ইউনিউকে খবর দেয়া হয়েছে। তারা এসে পরীক্ষা নিরিক্ষার পর এটি আসল টাইম বোম কিনা তখন নিশ্চিত হওয়া যাবে।  প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি নিস্ক্রিয় টাইম বোমা। পুরো ঘটনাটি তদন্ত চলছে। এছাড়াও কিভাবে এই বোমা সাদৃশ্য বস্তুটি বাড়িতে এলো তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। (ওসি) আরো বলেছেন বোম ডিসপোজাল ইউনিউক এসে পরিক্ষা নিরিক্ষা করে যদি এটি আসল বোম হয়ে থাকে তাহলে কারা এখানে বোম টি নিয়ে এসেছে তাদের দ্রুত সনাক্ত করে গ্রেপ্তার করা হবে।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme