নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
৩ বছর ধরে বাহরাইনের জেলে নিরপরাধ বাংলাদেশি যুবক ইসলাম গ্রহণকারী পাঁচ তারকা খেলোয়াড় মদনে স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পরকালের ভয়ে অভিনয় ছেড়ে ইসলামের পথে সমালোচিত অভিনেত্রী সানাই নান্দাইলে জাহাঙ্গীরপুর ইউনিয়নে রাস্তার অভাবে গৃহবন্ধী পরিবার প্রে‌মিকার উপর অ‌ভিমান ক‌রে প্রেমি‌কের আত্ম’হ’ত্যা নদী ভাঙ্গন ও বিদ্যুৎ সমস্যায় অচলাবস্থা মনপুরা দ্বীপের গাইবান্ধার সাদুল্লাপুর শহরে বো’মা-ক’ক’টেল সদৃশ বস্তু উদ্ধার সালথায় পাট কাঁটা-ধোয়া নিয়ে ব্যস্ত সময় পার করছে পাট চাষীরা বিদ্যুৎস্পৃষ্ট ভাগনেকে বাঁচাতে গিয়ে প্রাণ গেল মামারও পূর্ব শত্রুতার জের ধরে জ’বাই করে নির্ম’মভাবে হ’ত্যা করো’নায় ছেলের আক্রান্তের খবরে মারা যান মা, এরপর মারা গেলেন বাবাও মাছের ড্রাম থেকে বেরিয়ে এলো দশ যাত্রী, যা করা হলো তাদের ইমরান খানের জন্য এক হাজার কেজি হাড়িভাঙা আম পাঠালেন শেখ হাসিনা টিকার ৭৫ শতাংশই দেওয়া হয়েছে মাত্র ১০টি দেশের মানুষকেঃ বিশ্ব স্বাস্থ্য সংস্থা
কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সময় ঘোষণা করেছে ফিফা

কাতার বিশ্বকাপের টিকেট বিক্রির সময় ঘোষণা করেছে ফিফা

২০২২ কাতার বিশ্বকাপকে সামনে রেখে আগামী বছরের জানুয়ারিতে টিকিট বিক্রির প্রস্তুতি নিচ্ছে ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা ফিফা। কাতার বিশ্বকাপের দর্শকদের জন্য ক’রো’নাভা’ইরা’স ভ্যা’কসি’ন নেওয়াও বাধ্য’তামূলক করতে যাচ্ছে আয়োজকেরা। নতুন করে এই পরিকল্পনা নিয়ে ভাবতে শুরু করেছে ফিফা।

 

কাতারের প্রধানমন্ত্রী শেখ খালিদ বিন খলিফা বিন আবদুল আজিজ আল থানির গত সপ্তাহে ভ্যা’কসি’নের প্রয়োজনীয়তা নিয়ে ঘোষণা দেওয়ার পরে ফিফা বিষয়টি নিয়ে অবগত হয়। তবে কাতারের এই পরিকল্পনার সঙ্গে একমত কিনা তা এখনো জানায়নি ফিফা। হাজার হাজার প্রবাসী সমর্থক খেলা দেখতে যাবে কাতারে। তাদের জন্য এই পরিকল্পনা কতটুকু কার্যকরী হবে সে ব্যাপারে ফিফা এখনো স্পষ্ট মন্তব্য করেনি।

 

অবশ্য এক বিবৃতিতে ফিফা জানিয়েছে, ‘টিকিট বিক্রির আগে এ ব্যাপারে আরও বিস্তারিতভাবে আলোচনা করতে হবে। এই মুহূর্তে বিষয়টি নিয়ে কিছু বলা যাচ্ছে না।’ জানুয়ারির মধ্যেই বিশ্বকাপে অংশ নেওয়া ১২টি ইউরোপিয়ান দলের মধ্যে ১০টির নাম জানা যাবে। নিয়ম অনুযায়ী বিশ্বকাপ শুরুর কথা জুনে। তবে মধ্যপ্রাচ্যে গরমের বিষয়টি মাথায় রেখে কাতারে ২১ নভেম্বর থেকে শুরু হবে বিশ্ব ফুটবলের এই আসর।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme