সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
কাতার বিমানবন্দর থেকেই ফ্লাইটে উঠতে দেওয়া হয়নি আজহারীকে

কাতার বিমানবন্দর থেকেই ফ্লাইটে উঠতে দেওয়া হয়নি আজহারীকে

কাতার বিমানবন্দর থেকেই ফ্লাইটে উঠতে দেওয়া হয়নি আজহারীকে
File Photo

বাংলা’দেশের ইসলামী বক্তা মাওলানা মিজানুর রহমান আজ’হারীর ব্রিটেনে যাওয়া প্রায় বা’তিল হওয়ার পথে। জানা গেছে, আজ’হারী মঙ্গল’বার ভোর রাতে মালয়েশিয়া থেকে কাতার বিমান-বন্দরে পৌঁছান, বুধবার সকালে যখন আজ’হারী লন্ডনের ফ্লাইটে উঠার জন্য সংশ্লিষ্ট গেইটে আসেন তখ’নই সেখান থেকে তার ব্রি’টেনে আসার ফ্লাই’টে উঠতে দেয়া হয়নি।

 

কেন তাকে এই ফ্লাই’টে উঠতে দেয়া হয়নি, অথবা তার ভিসা বা’তিল করা হয়ে’ছে কি না- এ সম্পর্কে এখনো কোন ত’থ্য জানা যায়নি। সর্বশেষ খবর অনু’যায়ী, কাতার বিমান’বন্দর থেকেই গত ১০ থেকে ১২ ঘণ্টা ধরে চে’ষ্টা করা হয়ে’ছে সম’স্যা সমাধা’নের। তবে সর্ব’শেষ খবর অনু’যায়ী, মাওলানা মিজা’নুর রহমান আজহা’রীকে ৯৬ ঘ’ণ্টার একটি ট্রানজিট ভিসা দেয়া হয়েছে।

 

জানা গেছে, মিজা’নুর রহমান আজহারী মালয়েশি’য়া থেকে ব্রিটেনে আই’ওন টিভির আ’মন্ত্রণে যাচ্ছিলেন। ৩১ অক্টোবর থেকে লন্ডনসহ ব্রি’টেনের ৫টি শহরে ইস’লামী বক্তৃ’তার আয়োজন করা হয় ব্রিটে’নের আইওন টিভির পক্ষ থেকে। এ উপ’লক্ষে ১৫ পাউন্ড থেকে শুরু করে ১০০ পাউন্ড মূল্যে’র টিকেট বি’ক্রি করা হচ্ছে ব্রি’টেনে বিভিন্ন শ’হরে।

 

আজ’হারী আ’সার খবরের পর থেকেই কমিউনি’টিতে মিশ্র প্র’তিক্রিয়া দেখা গেছে। অনেকেই আয়ো’জক টিভির ব্যানারে আজহারীর আগমন’কে স্বাগত জানি’য়েছেন আবার একা’ত্তরের ঘা’তক দা’লাল নি’র্মূল কমিটি থেকে শু’রু করে প্রগতি’শীল ও মুক্তিযু’দ্ধের সপ’ক্ষের অনেক মানুষ আজ’হারীর সফরের বিরো’ধিতা করে আসছিলেন। অনে’কেই ব্রিটিশ এম’পি থেকে শুরু করে হোম অফিসসহ বিভিন্ন সংশ্লি’ষ্ট জায়’গায় মিজানুর রহমান আজহা’রীর বিভিন্ন বক্তব্য যেখানে অন্য ধ’র্মকে আঘা’ত করা হয়েছে, যেসব ব’ক্তব্য ঘৃ’ণা ছড়া’য় এমন সব ভি’ডিও পাঠানো হয়ে’ছে।

 

সফর বা’তিল হওয়ার বিষয়ে আয়ো’জক আইওন টিভির সিইও আতা’উল্লাহ ফারুকের সাথে কয়েক দফা যোগা’যোগের চেষ্টা করার পর তিনি ফোন করে এই প্রতি’বেদকের সাথে কথা বলেছেন। তবে তিনি অফিসি’য়াল কোনো মন্তব্য করেননি। এছাড়া মিজা’নুর রহমান আ’জহারীর মালয়ে’শিয়ার নাম্বা’রের হোয়াটসআ’পে ফোন দেয়া হ’লেও ফোন রিসি’ভ করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme