সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
কাতার প্রবাসী ইমামকে নিঃস্ব করলেন একাধিক বিয়ে পাগলী স্ত্রী

কাতার প্রবাসী ইমামকে নিঃস্ব করলেন একাধিক বিয়ে পাগলী স্ত্রী

কাতার প্রবাসী ইমামকে নিঃস্ব করলেন একাধিক বিয়ে পাগলী স্ত্রী

তিনি কারো কাছে মিনু আক্তার (৩৬), কখনো ফাতেমা আক্তার রোমান আবার কখনো নাছমিন আক্তার। তাঁর তিনটি জাতীয় পরিচয়পত্রে দুটি ভিন্ন ঠি’কানা রয়েছে। বাবা মায়ের নাম একই হলেও নিজের নাম বসিয়েছেন ভিন্ন ভিন্ন। তবে এসব পরিচয়পত্রে তাঁরই ছবি রয়েছে। এভাবে একাধিক নাম ঠিকানায় জাতীয় পরিচয়পত্র বানিয়ে প্র’তার’ণার বিয়ে ও সম্প’র্ক তৈরি করে টাকা হা’তিয়ে নেয়ার অভি’যোগ উঠেছে এই নারীর বিরু’দ্ধে।

 

মিনুর ঠিকানা হিসেবে রয়েছে গাজীপুর জেলার টঙ্গীর ৪০৩ হোল্ডিংয়ের শাহীনুর কুঞ্জ ও রাঙামাটি বাঘাইছড়ি থানার উগলছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড। তাঁর বাবার নাম আলি আহাম্মদ ও মা শামসুন্নাহার। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তাঁর ছবি দিয়ে ভিন্ন ভিন্ন নামে রয়েছে ৫ আইডি। কথায় বলে, অ’পরা’ধী নিজের অজা’ন্তে কোনো না কোনো চি’হ্ন রেখে যায়। তিনিও একাধিক ফেসবুক খুলে একটিতে এক যুবকের সাথে ছবি পো’স্ট করে ধরা খেলেন। তাঁর কাতার প্রবাসী স্বামী ইমাম হোসেন (৩৮) এর চোখে পড়লে একের পর এক সব গো’মর ফাঁ’স হতে থাকে।

 

আরও পড়ুনঃ প্রবাসী বন্ধুর দেওয়া দায়িত্ব পালন করতেই তার স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক!

ভু’ক্তভো’গী স্বামী কাতার প্রবাসী ইমাম বুধবার (৮ সেপ্টেম্বর) ওই নারীর বিরু’দ্ধে আদালতে নালিশি অভি’যোগ করেছেন। তিনি বায়েজিদ বোস্তামী থানার রুবি গেটের জনৈক নুর আলনের ছেলে। ইমামের সাথে বিয়ে বহাল থাকাকালে ওই নারীকে বিয়ের অভি’যোগে মোস্তফা জামিল (৩৭) ও রাশেদ (৩৮) নামে দুই ব্যক্তির বিরু’দ্ধে ব্য’ভিচারের অভি’যোগ আনা হয় এতে। চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমান অভি’যোগটিকে এজাহার হিসেবে গ্রহণ করতে নগরের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন।

 

বাদিপ’ক্ষে এডভোকেট গোলাম মাওলা মুরাদ বলেন, আ’দালত অ’ভিযো’গটি এজাহার হিসেবে গ্রহণ করার নির্দেশ দিয়েছেন। তিনি বলেন, ফেসবুকে কাতারপ্রবাসী ইমাম ও মিনুর সাথে বন্ধু’ত্বের পর কাতার প্রবাসী ইমাম হোসেন দেশে এলে ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি এদের বিয়ে হয়। বিয়েতে ১০ লাখ টাকা কাবিন ধ’রা হয়। এর পর ইমাম কাতার ফিরে গেলে বিভিন্ন প্রয়োজনের কথা বলে মিনু ৭ লাখ টাকা নেন।

 

মিনু ঢাকার আশুলিয়ার একটি গা’র্মেন্টসে ফাতেমা আক্তার রোমানা পরিচয়ে চাকুরি নেন। টাকা পাওয়ার পর মিনু ইমামকে অবহে’লা করা শুরু করে। ইমাম বিদেশে বসে জানতে পারে তাঁর রুবি গেটের বাসায় মানুষের অ’স্বাভাবিক আনাগোনা শুরু হয়েছে। পরে তিনি দেশে ফিরেন। এরপর খুঁজে পান মিনুর একে একে তিন-তিনটি পরিচয়পত্র, আরও এক বিয়ের কাবিননামা এবং ফেসবুকে রাশেদ নামের এক যুবকের সাথে স্বামী-স্ত্রী পরিচয়ে ছবি। গতবছর ২০ ফেব্রুয়ারি জা’মিলের সাথে বিয়ে করার কা’বিনও খুঁজে পান ইমাম। ইমামের সাথে সম্প’র্ক বহা’ল থাকাকালেই ওই বিয়ে করেন বলে মাম’লায় উ’ল্লেখ করা হয়।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme