নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
প্রবাসীদের জন্য হাসপাতাল হচ্ছে ঢাকায়ঃ প্রবাসীকল্যাণ মন্ত্রী মানুষের পাশে অতন্দ্র প্রহরীর মতো রয়েছে সরকারঃ তথ্যমন্ত্রী আরব আমিরাতে লটারি জিতে কোটিপতি হয়ে গেলেন ২ বছরের শিশু! দেশে আসতে চাওয়া প্রবাসীদের পাসপোর্টের মেয়াদ বাড়ানো নিয়ে সতর্কতা দেশে বিএনপির ইন্ধনেই যত সাম্প্রদায়িক হামলা হচ্ছেঃ ওবায়দুল কাদের কাতার প্রবাসী ইমামকে নিঃস্ব করলেন একাধিক বিয়ে পাগলী স্ত্রী কাতার থেকে দেশে এসেই দুর্ঘটনায় প্রান হারালেন সোহেল অবশেষে বাবার বাড়ি ফিরে গেলেন তুলে নিয়ে বিয়ে করা সেই তরুণী মদনে জাতীয়তাবাদী তাঁতী দলের উপজেলা ও পৌর আহবায়ক কমিটি গঠন যে ৪ ধরনের মানুষকে বিয়ে করবেন না নওগাঁয় পুলিশের ওপর হামলা ও ভাঙচুর মামলায় বিএনপির ৬ নেতা কারাগারে কাতারের আইনসভায় দুই নারীকে নিয়োগ দিলেন আমির শেখ তামিম অপরাধ প্রবণতা কমে গেলেও আরব আমিরাতে জেলে ৫ শতাধিক বাংলাদেশি ফ্লাইটে যাত্রী সংখ্যা বাড়ছে, এক দিনে আরব আমিরাত গেলেন ২৩৯১ জন আরব আমিরাতে যাওয়ার জন্য বিমানবন্দরে এসেও যাওয়া হলো না আবু মুসার
কাতারে ছুটি উপভোগ করতে সাগরে গিয়ে লাশ হলেন তিনজন

কাতারে ছুটি উপভোগ করতে সাগরে গিয়ে লাশ হলেন তিনজন

কাতারে ছুটি উপভোগ করতে সাগরে গিয়ে লাশ হলেন তিনজন

কাতারে আল মারুনা বিচে এক ম’র্মান্তি’ক দু’র্ঘট’নায় শো’কাহত হয়ে আছে ভারতীয় কমিউনিটি। গত ৮ অক্টোবর শুক্রবার সন্ধ্যায় কাতারের আল মারুনা বিচে জোয়ারের সময় সাগরে ডুবে এক ব্যক্তি ও দুই শিশুর করুণ মৃ’ত্যু হয়েছে। নিহ’তদের মধ্যে একজন ৩৮ বছর বয়সী বাবা ছিলেন যার নাম বালাজি বালাগুরু। সাথে ছিল তার ১০ বছর বয়সী ছেলে র’ক্ষণ। তৃতীয় আরেকজন ছিল ছিলো বর্ষিনী বৈদ্যনাথন নামের ১২ বছর বয়সী একটি মেয়ে।

 

ম’র্মান্তি’ক এই ঘটনায় মা’রা যাওয়া ব্যক্তিদের মধ্যে বালাজি বালাগুরু ও রক্ষণ ছিলো এক পরিবারের বাবা ও ছেলে এবং এবং বর্ষিনী বৈদ্যনাথন ছিল অন্য আরেকটি পরিবারের সন্তান। বালাজি দোহায় একটি প্রতিষ্ঠানে সিনিয়র ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। আর বর্ষিনী ডিপিএস মোনার্ক ইন্টারন্যাশনাল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্রী। র’ক্ষণ ছিল বিরলা পাবলিক স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র।

 

তারা সবাই ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য তামিলনাড়ুর প্রবাসী। বালাজি থানজাভুর জেলার কুম্ভাকনমের বাসিন্দা এবং বর্ষিনী ছিল চেন্নাইয়ের। জানা গেছে, দু’র্ঘটনা’টি আল মারুনা বিচে সেদিন বিকেল ৫ টায় ঘটে। এটি কাতারের উত্তর পূর্বে ফুয়াইরিত বিচের ঠিক আগে অবস্থিত। তারা সমুদ্রের যে স্থানে নেমেছিলেন তা অগ’ভীর ছিল। কিন্তু হঠাৎ বড় ঢেউ এসে তাদেরকে সমুদ্রের গভীরে টেনে নিয়ে যায়।

 

সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ ও কোস্ট গার্ড চলে আসে এবং তাদেরকে উ’দ্ধার করে। তবে বালাজি ও বর্ষিনী ঘটনাস্থলে মা’রা যান। র’ক্ষণকে দ্রুত সিদরা হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু তিন ঘণ্টা পর রক্ষণও মা’রা যান। চিকিৎসকরা রক্ষ’ণকে বাঁচাতে যথাসাধ্য চেষ্টা করেছিলেন। এরা সবাই শুক্রবার ছুটি উপভোগ করতে সৈকতে গিয়েছিলেন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme