নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম।
সংবাদ শিরোনামঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ফেন’সিডিলসহ দুই নারী আটক যেভাবে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের জোরপূর্বক গরুর মাংস খাওয়ানোকে কেন্দ্র করে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু মহামান্য রাষ্ট্রপতিকে নিয়ে কবি মুখলেছ উদ্দিনের লিখা “মেঘনার পাড়ে সোনার মানুষ” মাগুরার শ্রীপুরে জনসচেতনতা বাড়াতে ইউএনওর মোবাইল কোর্ট পরিচালনা নাটোরে হাজেরা ক্লিনিকে পায়ে হেটে অপারেশন থিয়েটারে ঢুকে বের হলেন লাশ হয়ে সন্ধান মিলেছে আবু ত্বহা মুহাম্মাদ আদনানের? আবু ত্বহা মুহাম্মাদ আদনানকে উদ্ধারে কাজ করছে ডিবি পুলিশ আবু ত্ব-হার আদনানকে নিয়ে ক্রিকেটার শুভর আবেগঘন স্ট্যাটাস গাইবান্ধায় সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসব করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে চলা বিষয়ে গাইবান্ধায় সচেতনতামুলক ভ্রাম্যমাণ প্রচারণা ফরিদগঞ্জে যুবদল নেতা মতিনের বাবার মৃত্যুতে আলহাজ্ব এম এ হান্নানের শোক প্রকাশ আবু ত্ব-হা আদনানের সন্ধান চেয়ে স্ত্রী ও পরিবারবর্গের সংবাদ সম্মেলন ইস’রাইলের বিরুদ্ধে কথা বলায় আবু ত্ব-হা আদনান নিখোঁজঃ ভিপি নুর কুয়াকাটার বিখ্যাত ইলিশ রেস্টুরেন্টে খাবারের দাম তালিকা
এই ঈদে ভক্তদের যেসব গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

এই ঈদে ভক্তদের যেসব গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

ড. মাহফুজুর রহমান

এটিএন বাংলার চেয়ারম্যান জনাব ড. মাফফুজুর রহমান বাংলাদেশ মিডিয়া জগতের একজন পুরোধা ব্যক্তিত্ব। তার প্রতিষ্ঠিত দেশের অন্যতম বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। দেশের সকল কিছুইকেই অত্যন্ত চমৎকার ভাবে তুলে ধরছেন বিশ্বের দরবারে।

প্রতিষ্ঠাতা ড. মাহফুজুর রহমান আবার অত্যন্ত বিনোদনপ্রেমী। তারই পৃষ্ঠপোষকতা বা অনুপ্রেরণায় দেশে গড়ে উঠেছে অজস্র সঙ্গীত শিল্পী। সেক্ষেত্রে তার রয়েছে ব্যাপক সুনাম।

‘হৃদয় ছুঁয়ে যায়’ শিরোনামে তার গাওয়া গান প্রথম অনুষ্ঠিত হয় কোরবানীর ঈদে। যা ব্যাপক সাড়া ফেলে সঙ্গীত জগতে। পরবর্তী বছর রোজার ঈদে প্রচার হয়েছে সংগীতানুষ্ঠান ‘প্রিয়ারে’ এবং কোরবানির ঈদে প্রচার হয় একক সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির আল্পনা আঁকি’, ‘মনে পড়ে তোমায়’ এবং ‘বলোনা তুমি কার’।

এরই ধারাবাহিকতায় ২০১৯ সালে ‘মন থেকে রইলো শুভ কামনা’ এবং ‘একইতো আকাশ দেখি’। গত বছরের ঈদুল ফিতরে প্রচার হয় একক সংগীতানুষ্ঠান ‘হিমেল হাওয়া ছুঁয়ে যায় আমায়’।

সবকিছুর ই ধারাবাহিকতা বজায় রাখতে স্বাচ্ছন্দ্য বোধ করেন প্রিয় এ সঙ্গীত তারকা। অতঃপর এবছর ঈদে মুক্তি পাচ্ছে তার সঙ্গীতানুষ্ঠান ‘সুখে থাকো তুমি’। এবারের অনুষ্ঠান প্রচারিত হবে তারই টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় ঈদের দ্বিতীয় দিন রাত আনুমানিক ১০ টায়। এ অনুষ্ঠানে থাকছে তার ১০ টি গান। এ গানের শুটিং হয়েছে এটিএন বাংলার স্টুডিও ও দেশের প্রসিদ্ধ বিভিন্ন মনোরম স্থানে।

গানের শিরোনামগুলো হলোঃ চলে গেছো ক্ষতি নেই, কথা দিলাম, প্রথম দেখা, বাঁচবোনা তোমায় ছাড়া, দিন রাত ২৪ ঘণ্টা, একাকী জীবন আমার, সুখে থকো তুমি, মনের ঘর, ভুলে যাও এবং আমার জীবন। গানগুলো নিয়ে নির্মিত হয়েছে ভিডিও চিত্র।

এ ১০টি গান নিয়ে সাজানো এ অনুষ্ঠানে সুর দিয়েছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন -নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান নিজেই।

আরও পড়ুনঃ গৃহস্থালি বর্জ্য থেকে জালানি তেল ও গ্যাস উদ্ভাবন ঢাবি শিক্ষার্থীর

সকলকে দেখার আমন্ত্রণ জানানো হয়েছে এটিএন বাংলা পরিবারের পক্ষ থেকে। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জানা যায়, বছর দু’এক আগে ড. মাহফুজুর রহমান স্যারের ভক্তানুসারীরা এটিএন বাংলার অফিসের সামনে মানববন্ধন করেছিলেন যাতে তার গান চলাকালীন সময় দেশে কোনোপ্রকার বিদ্যুৎ বিভ্রান্ত না ঘটে এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা হয়। করোনা প্রকোপ কমলে ড. মাহফুজ স্যারকে নিয়ে তার ভক্তানুসারীরা একটা কনসার্ট করারও কথা ভাবছেন বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme