নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
ইসলাম ধর্ম গ্রহণ করে প্রিয়াঙ্কা চক্রবর্তী থেকে আয়েশা সিদ্দিকা হলেন জনপ্রিয় কন্ঠশিল্পী

ইসলাম ধর্ম গ্রহণ করে প্রিয়াঙ্কা চক্রবর্তী থেকে আয়েশা সিদ্দিকা হলেন জনপ্রিয় কন্ঠশিল্পী

ইসলাম ধর্ম গ্রহণ করে প্রিয়াঙ্কা চক্রবর্তী থেকে আয়েশা সিদ্দিকা হলেন জনপ্রিয় কন্ঠশিল্পী

ইসলাম ধর্ম গ্রহণ করেছেন জনপ্রিয় কন্ঠশিল্পী প্রিয়াঙ্কা চক্রবর্তী শমী। গত ৩ আগস্ট চট্টগ্রামের নির্বাহী ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে নোটারি করে স্থানীয় আলেমের কাছে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তার নাম রাখা হয়েছে আয়েশা সিদ্দিকা।

 

আয়েশা সিদ্দিকা (প্রিয়াঙ্কা চক্রবর্তী) হবিগঞ্জ জেলার লাখাই থানার রাঢ়িশাল গ্রামের পূর্ণেন্দু শেখর চক্রবর্তীর মেয়ে। তার জন্ম স্থান সিলেটের ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামে দীর্ঘদিন ধ’রে পিতা-মাতার সাথে বসবাস করে আসছিলেন।

আরও পড়ুনঃ কোরআন গবেষণা করে রুশ যাজক পলিসিনের ইসলাম গ্রহণ

প্রিয়া’ঙ্কা তার হলফ’নামায় উল্লেখ করেন, মুস’লিম বন্ধু-বান্ধবদের সং’স্প’র্শে এসে ইসলাম ধর্ম সম্পর্কে জানেন ও বুঝেন। এ সময় পবিত্র কুরআন-হাদিস পড়ে’ন এবং নবী মোহা’ম্মদ (সা:)’র জীবনী পড়েন। এ থেকে তিনি ইসলাম ধর্মের সৌ’ন্দর্য ও আচার আচরণ দেখতে পেয়ে মু’গ্ধ হন।

 

তিনি সনা’তন ধ’র্ম ত্যা’গ করে ৩ আগস্ট চট্ট’গ্রামের নির্বাহী ম্যাজি’স্ট্রেটের কার্যালয়ে নোটারি করে স্থা’নীয় আলেমের কাছে ইসলাম ধ’র্ম গ্র’হণ করেন। তার নাম রাখা হয়েছে আয়েশা সিদ্দিকা। এখন তিনি এ নামে পরি’চিত হবেন।

 

নও মুস’লিম আয়েশা সিদ্দিকা (প্রিয়া’ঙ্কা) ইসলাম ধর্ম গ্রহণ করার পর চট্ট’গ্রামের নির্বাহী ম্যাজিস্ট্রে’টের কার্যালয়ে নোটারি করে গত ৮ আগস্ট হবিগঞ্জ জেলার নবী’গঞ্জ উপজেলার দীঘলবাক ইউনি’য়নের কামারগাও গ্রামের আব্দু’ল মুকিতের ছেলে সাব্বির আহমদ রনি’র সাথে বিবাহ ব’ন্ধনে আ’ব’দ্ধ হন।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme