নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
ইসলামের আদর্শে অনুপ্রাণিত হয়ে একই পরিবারে সকলের ইসলাম ধর্ম গ্রহণ

ইসলামের আদর্শে অনুপ্রাণিত হয়ে একই পরিবারে সকলের ইসলাম ধর্ম গ্রহণ

ইসলামের আদর্শে অনুপ্রাণিত হয়ে একই পরিবারে সকলের ইসলাম গ্রহণ

সিলেটের ওসমা’নীনগরে সনাত’ন ধর্ম ছেড়ে একই পরি’বারের ৪ জন পবিত্র ইসলাম ধ’র্ম গ্র’হণ করেছেন। ইসলাম ধ’র্মের আদর্শে অনু’প্রাণিত হয়ে তারা স্ব-ইচ্ছায় স’নাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধ’র্ম গ্র’হণ করেন।

এ বিষয়ে তারা আ’ইনি সব ব্যবস্থা করে স্থানী’য় পীরে তরি’কত মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইস’লাম ধ’র্ম গ্র’হণ করেন।

 

যে চারজন ইস’লাম ধ’র্ম গ্র’হণ করেছেন তারা হলেন- উপজে’লার তাজপুর ইউপির মাটিহানী লামাপাড়া গ্রামের গণেশ চন্দ্র মালাকারের ছেলে শ্রী নিতা’ই চন্দ্র মালা’কার (বর্তমানে মোহাম্মদ আব্দুর রহমান), নিতাই চ’ন্দ্র মালাকা’রের স্ত্রী রত্না রানী মালা’কার (মোছা. রহিমা বেগম), নিতা’ই চন্দ্র মালা’কারের ছেলে শিপন মালা’কার (মোহাম্মদ আবুল বাশার) ও অমিল মালাকা’রের মেয়ে কানন মা’লা’কার (মোছা. খাদিজা বেগম)।

 

তারা মহান ইসলাম ধর্মের আ’দর্শে অনুপ্রাণি’ত হয়ে গত ২৩ আগস্ট সি’লেট নো’টারি পাব’লিকের মাধ্যমে আ’ইনি সব প্রক্রিয়া সম্পন্ন করেন এবং পরে স্থানীয় তাজ’পুর কদতলায় মাওলানা কাজী রফিক আহমদের কাছে ইস’লামী রীতি অনুযায়ী কালেমা পাঠ করে ইসলাম ধ’র্ম গ্রহ’ণ করেন।

 

নিতাই চন্দ্র মালাকার (বর্তমান নাম মোহাম্মদ আব্দুর রহমান) বলেন, আমরা ইসলাম ধর্মের আ’দর্শের প্রতি অনু’প্রাণিত হয়ে ইসলাম ধ’র্ম গ্র’হণ করেছি। ইসলাম ধর্ম গ্র’হণ করে নিজেদের সৌভা’গ্যবান মনে করছি। বাকি জীবন যেন ঈ’মান ও আমলের সঙ্গে চলতে পারি সেজ’ন্য সবার কাছে দো’য়া চাই।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme