সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
ইউটিউবে গানের সাথে কীভাবে ফোনের অন্য সব কাজ করবেন- কৌশল জানুন

ইউটিউবে গানের সাথে কীভাবে ফোনের অন্য সব কাজ করবেন- কৌশল জানুন

ইউটিউব আমাদের নিত্যদিনের ব্যবহৃত অন্যতম দরকারি সোশ্যাল নেটওয়ার্ক বা ভিডিও দেখার প্ল্যাটফর্ম। এতে রয়েছে পৃথিবীর যেকোনো বিষয়ের উপর ভিডিও। ব্যবহাকারী রয়েছে কয়েক বিলিয়ন বিলিয়ন।

কিন্তু আপনি সাধারণ ভাবেই আপনার ইউটিউব এপ্লিকেশনে ভিডিও দেখা অবস্থায় সেটা মিনিমাইজ করে অন্য কাজ করতে পারবে না। এজন্য আপনাকে কিছু কৌশল অবলম্বন করতে হবে।। চলুন আলোচনা করা যাক!

১) প্রথমত আপনাকে ফোনের ক্রোম (chrome) ব্রাউজারে যেতে হবে।
২) ডান-দিকে উপ-রে কো-নায় তিনটি ড-ট চিহ্ন দেখতে পা-বেন, সেখানে ক্লি-ক করুন।

আরও পড়ুনঃ রিয়াল ম্যাচেই সব শেষ নয়: সিমেওনে

৩) কয়েকটি অপশন দেখতে পাবেন, এখান থেকে Desktop Site সিলেক্ট করুন।
৪) অতঃপর সার্চ বারে লিখুন www.youtube.com

৫) আপনাকে ডেস্কটপের প্রিভিউ দেখাবে। এখান থেকে আপনার পছন্দের গান/ভিডিও চালু করুন।
৬) ফোনের মিনিমাইজ বাটন প্রেস করে ব্রাউজারটি মিনিমাইজ করুন।

৭) মিউজিক বন্ধ হয়ে যাবে, অতঃপর ফোনের স্লাইডবারে/সাটার টেনে দেখুন মিউজিকের প্রিভিউ, অফ হয়ে আছে- সেখান থেকে অন করে দেন।

ব্যাস, আপ-নার মিউজিক চল-ছে ব্যাক-গ্রাউন্ডে; আপনি এখন অন্য কাজ কর‍তে পা-রবেন।এমনকি ফো-ন লক করেও ইউটি-উব চলবে।

বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন।

বর্তমান বিশ্বে ইউটিউব একটি অত্যন্ত জনপ্রিয় ভিডিও প্রকাশের সামাজিক যোগাযোগ মাধ্যম বলে বিবেচিত হয়ে আসছে। সংবাদ ,বিনোদনস সহ নানাবিধ বিষয়ের ভিডিও ও ওডিও বহন করে এ মাধ্যম। এটি আমাদের জীবনব্যবস্থাকে করে তুলেছে আরো সহজ ও আনন্দমুখর। আমাদের উচিৎ এর সঠিক ব্যবহার করা।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme