নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
চরভদ্রাসনে বেইলি ব্রীজের বেহাল দশা মেয়েকে দেখতে টিকিট কেটেও দেশে আসতে পারলো না প্রবাসী বাবা আকর্ষণীয় বেতন দিয়ে তিন হাজার কেবিন ক্রু নেবে এমিরেটস মাহফুজুর রহমানের সঙ্গে বিচ্ছেদ, ফের বিয়ে করলেন ইভা রহমান সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়ে বাংলাদেশের ডেঙ্গু পরিস্থিতি ভালো ড্রাইভিং লাইসেন্স থাকা বাংলাদেশীদের সুখবর দিলো মালদ্বীপ ওমরায় খরচ হচ্ছে প্রায় দ্বিগুন মালয়েশিয়ায় ফিরতে পারছেন না ছুটিতে থাকা বাংলাদেশীরা আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ কাতারে ডাস্টবিনের বাহিরে ময়লা-আবর্জনা ফেললে ১০ হাজার রিয়াল জরিমানা কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টে আকর্ষণীয় বেতনে চাকরির সুযোগ কাতারে সতর্কতা লঙ্ঘনের জন্য দেড় হাজার মানুষকে জরিমানা কাতারে বাংলাদেশি টাকায় রিয়ালের সর্বোচ্চ রেট দিচ্ছে আল জামান এক্সচেঞ্জ হজ ও ওমরাহ কার্যক্রম নিয়ে আলোচনায় সৌদি আরবে ধর্ম প্রতিমন্ত্রী যে কারণে মালয়েশিয়া থেকে মিয়ানমারে ফেরত পাঠানো হলো তাদেরকে
ইউটিউবে গানের সাথে কীভাবে ফোনের অন্য সব কাজ করবেন- কৌশল জানুন

ইউটিউবে গানের সাথে কীভাবে ফোনের অন্য সব কাজ করবেন- কৌশল জানুন

ইউটিউব আমাদের নিত্যদিনের ব্যবহৃত অন্যতম দরকারি সোশ্যাল নেটওয়ার্ক বা ভিডিও দেখার প্ল্যাটফর্ম। এতে রয়েছে পৃথিবীর যেকোনো বিষয়ের উপর ভিডিও। ব্যবহাকারী রয়েছে কয়েক বিলিয়ন বিলিয়ন।

কিন্তু আপনি সাধারণ ভাবেই আপনার ইউটিউব এপ্লিকেশনে ভিডিও দেখা অবস্থায় সেটা মিনিমাইজ করে অন্য কাজ করতে পারবে না। এজন্য আপনাকে কিছু কৌশল অবলম্বন করতে হবে।। চলুন আলোচনা করা যাক!

১) প্রথমত আপনাকে ফোনের ক্রোম (chrome) ব্রাউজারে যেতে হবে।
২) ডান-দিকে উপ-রে কো-নায় তিনটি ড-ট চিহ্ন দেখতে পা-বেন, সেখানে ক্লি-ক করুন।

আরও পড়ুনঃ রিয়াল ম্যাচেই সব শেষ নয়: সিমেওনে

৩) কয়েকটি অপশন দেখতে পাবেন, এখান থেকে Desktop Site সিলেক্ট করুন।
৪) অতঃপর সার্চ বারে লিখুন www.youtube.com

৫) আপনাকে ডেস্কটপের প্রিভিউ দেখাবে। এখান থেকে আপনার পছন্দের গান/ভিডিও চালু করুন।
৬) ফোনের মিনিমাইজ বাটন প্রেস করে ব্রাউজারটি মিনিমাইজ করুন।

৭) মিউজিক বন্ধ হয়ে যাবে, অতঃপর ফোনের স্লাইডবারে/সাটার টেনে দেখুন মিউজিকের প্রিভিউ, অফ হয়ে আছে- সেখান থেকে অন করে দেন।

ব্যাস, আপ-নার মিউজিক চল-ছে ব্যাক-গ্রাউন্ডে; আপনি এখন অন্য কাজ কর‍তে পা-রবেন।এমনকি ফো-ন লক করেও ইউটি-উব চলবে।

বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন।

বর্তমান বিশ্বে ইউটিউব একটি অত্যন্ত জনপ্রিয় ভিডিও প্রকাশের সামাজিক যোগাযোগ মাধ্যম বলে বিবেচিত হয়ে আসছে। সংবাদ ,বিনোদনস সহ নানাবিধ বিষয়ের ভিডিও ও ওডিও বহন করে এ মাধ্যম। এটি আমাদের জীবনব্যবস্থাকে করে তুলেছে আরো সহজ ও আনন্দমুখর। আমাদের উচিৎ এর সঠিক ব্যবহার করা।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme