নোটিশঃ
দৈনিক প্রতিবেদন অনলাইন নিউজ পোর্টালের পরীক্ষামূলক সম্প্রচারে আপনাকে স্বাগতম। সারাদেশের প্রতিটি জেলা, উপজেলা ও ক্যাম্পাস ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে- আগ্রহীরা ই-মেইল করুনঃ dailyprotibedon24@gmail.com
সংবাদ শিরোনামঃ
প্রবাসীদের জন্য হাসপাতাল হচ্ছে ঢাকায়ঃ প্রবাসীকল্যাণ মন্ত্রী মানুষের পাশে অতন্দ্র প্রহরীর মতো রয়েছে সরকারঃ তথ্যমন্ত্রী আরব আমিরাতে লটারি জিতে কোটিপতি হয়ে গেলেন ২ বছরের শিশু! দেশে আসতে চাওয়া প্রবাসীদের পাসপোর্টের মেয়াদ বাড়ানো নিয়ে সতর্কতা দেশে বিএনপির ইন্ধনেই যত সাম্প্রদায়িক হামলা হচ্ছেঃ ওবায়দুল কাদের কাতার প্রবাসী ইমামকে নিঃস্ব করলেন একাধিক বিয়ে পাগলী স্ত্রী কাতার থেকে দেশে এসেই দুর্ঘটনায় প্রান হারালেন সোহেল অবশেষে বাবার বাড়ি ফিরে গেলেন তুলে নিয়ে বিয়ে করা সেই তরুণী মদনে জাতীয়তাবাদী তাঁতী দলের উপজেলা ও পৌর আহবায়ক কমিটি গঠন যে ৪ ধরনের মানুষকে বিয়ে করবেন না নওগাঁয় পুলিশের ওপর হামলা ও ভাঙচুর মামলায় বিএনপির ৬ নেতা কারাগারে কাতারের আইনসভায় দুই নারীকে নিয়োগ দিলেন আমির শেখ তামিম অপরাধ প্রবণতা কমে গেলেও আরব আমিরাতে জেলে ৫ শতাধিক বাংলাদেশি ফ্লাইটে যাত্রী সংখ্যা বাড়ছে, এক দিনে আরব আমিরাত গেলেন ২৩৯১ জন আরব আমিরাতে যাওয়ার জন্য বিমানবন্দরে এসেও যাওয়া হলো না আবু মুসার
আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ

আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ

আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে বিধিনিষেধ

আইপিএ’লের দ্বিতীয় অংশে দর্শক প্র’বেশের অনু’মতি মিললেও তাতে থাক’ছে নানা বি’ধি’নি’ষেধ। ক’রো’’নার কার’ণে এসব নিয়ম-নীতির প্রয়ো’গে বা’ধ্য হয়েছে ভার’তীয় ক্রিকেট ক’ন্ট্রোল বোর্ড (বিসি’সিআই)। সব নিয়ম-ই পালন কর’তে হবে সংযুক্ত আরব আমিরা’তের তিন ভেন্যু- দুবাই, আবু ধাবি ও শার’জায়।

 

ভেন্যুগু’লোতে আবার বিধিনি’ষেধের বেলায় কিছুটা ভি’ন্নতা রয়েছে। দুবাইয়ে খেলা দেখ’তে গেলে মাঠে প্র’বেশের ৪৮ ঘণ্টা পূর্বে পি’সিআ’র টেস্টের প্রয়োজন নেই। তবে ক’রো’নার দু’ই ডো’জের টি’কার সনদ বা’ধ্যতামূলক। পাশাপা’শি মাঠে সামাজি’ক দূরত্ব ও মা’স্ক পরার বিষ’য়টি নি’শ্চিত করতে বলা হয়ে’ছে। ১২ বছর বয়সী’দের নি’চে যারা, তাদের অবশ্য টি’কার সনদের প্রয়ো’জন নেই।

 

শারজার বেলা’য় আবার কিছুটা ব্য’তিক্রম করা হয়েছে। বিশেষ ক’রে স্টেডি’য়ামে সব বয়সীদের প্রবেশের অনুম’তি নেই। স্টেডি’য়ামে প্রবেশের বয়’স হতে হবে ১৬+। আবার এই মাঠে টি’কার সনদের পাশাপাশি পিসিআর টেস্টকেও বা’ধ্যতামূলক করা হয়েছে। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামেও ১৬ বছরের বেশি বয়সী’দের ক’রো’নার টি’কা সনদ বা’ধ্যতামূলক।

 

এখানে মাঠে প্রবেশের ৪৮ ঘণ্টা পূর্বে করা পি’সিআর টেস্ট’কেও বৈ’ধ হিসেবে ধরা হবে। ১২-১৫ বছর বয়সীদের টি’কার সনদের প্রয়োজন না হলেও পি’সিআর টেস্ট অবশ্যই প্রয়োজন বলে নির্দে’শনা দেওয়া হয়েছে। মাঠে প্রবেশের সময় বা’ধ্য’তামূ’লক করা হয়েছে তাপমাত্রা পর্যবেক্ষণও। এছাড়া যারা এক’বার মাঠ ছেড়ে যাবে’ন, তাদের পুন’রায় প্রবেশের অনুমতি মি’লবে না।

সংবাদটি শেয়ার করুন




© ২০২১ | দৈনিক প্রতিবেদন কর্তৃক সর্বস্বত্ব ® সংরক্ষিত

Design BY NewsTheme