সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ

আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে যেসব বিধিনিষেধ

আমিরাতে আইপিএলে দর্শক প্রবেশের অনুমতি মিললেও থাকছে বিধিনিষেধ

আইপিএ’লের দ্বিতীয় অংশে দর্শক প্র’বেশের অনু’মতি মিললেও তাতে থাক’ছে নানা বি’ধি’নি’ষেধ। ক’রো’’নার কার’ণে এসব নিয়ম-নীতির প্রয়ো’গে বা’ধ্য হয়েছে ভার’তীয় ক্রিকেট ক’ন্ট্রোল বোর্ড (বিসি’সিআই)। সব নিয়ম-ই পালন কর’তে হবে সংযুক্ত আরব আমিরা’তের তিন ভেন্যু- দুবাই, আবু ধাবি ও শার’জায়।

 

ভেন্যুগু’লোতে আবার বিধিনি’ষেধের বেলায় কিছুটা ভি’ন্নতা রয়েছে। দুবাইয়ে খেলা দেখ’তে গেলে মাঠে প্র’বেশের ৪৮ ঘণ্টা পূর্বে পি’সিআ’র টেস্টের প্রয়োজন নেই। তবে ক’রো’নার দু’ই ডো’জের টি’কার সনদ বা’ধ্যতামূলক। পাশাপা’শি মাঠে সামাজি’ক দূরত্ব ও মা’স্ক পরার বিষ’য়টি নি’শ্চিত করতে বলা হয়ে’ছে। ১২ বছর বয়সী’দের নি’চে যারা, তাদের অবশ্য টি’কার সনদের প্রয়ো’জন নেই।

 

শারজার বেলা’য় আবার কিছুটা ব্য’তিক্রম করা হয়েছে। বিশেষ ক’রে স্টেডি’য়ামে সব বয়সীদের প্রবেশের অনুম’তি নেই। স্টেডি’য়ামে প্রবেশের বয়’স হতে হবে ১৬+। আবার এই মাঠে টি’কার সনদের পাশাপাশি পিসিআর টেস্টকেও বা’ধ্যতামূলক করা হয়েছে। আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামেও ১৬ বছরের বেশি বয়সী’দের ক’রো’নার টি’কা সনদ বা’ধ্যতামূলক।

 

এখানে মাঠে প্রবেশের ৪৮ ঘণ্টা পূর্বে করা পি’সিআর টেস্ট’কেও বৈ’ধ হিসেবে ধরা হবে। ১২-১৫ বছর বয়সীদের টি’কার সনদের প্রয়োজন না হলেও পি’সিআর টেস্ট অবশ্যই প্রয়োজন বলে নির্দে’শনা দেওয়া হয়েছে। মাঠে প্রবেশের সময় বা’ধ্য’তামূ’লক করা হয়েছে তাপমাত্রা পর্যবেক্ষণও। এছাড়া যারা এক’বার মাঠ ছেড়ে যাবে’ন, তাদের পুন’রায় প্রবেশের অনুমতি মি’লবে না।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme