সংবাদ শিরোনামঃ
দেশে ফিরে বিয়ে করা হলো না প্রবাসী ফরহাদের এয়ারপোর্টে নিরাপত্তা তল্লাশির সময়ে যেসব বিষয়ে খেয়াল রাখবেন নতুন সিদ্ধান্ত নিলো আরব আমিরাতের এমিরেটস এয়ারলাইন্স কাতারে ৮টি কারণে আবেদন গ্রহন করা হচ্ছেনা কোম্পানি পরিবর্তনের দেশে সড়কপথে যান চলাচল না করায় চাপ বেড়েছে আকাশপথে মদনে ৫০ তম জাতীয় সমবায় দিবস পালিত ৬ই নভেম্বর মদনে হানাদার মুক্ত দিবস পালিত মদন পল্লীতে নারী লোভী সুমন গ্রেফতার Top 10 Health insurance companies in USA মিজানুর রহমান আজহারীর যুক্তরাজ্যের ভিসা বাতিলের নেপথ্যে যারা অর্থাভাবে ১৭ দিন ধরে মালয়েশিয়ার মর্গে পড়ে আছে বাংলাদেশীর লাশ নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করল ভারতের বিএসএফ সেনা ধর্ম পরিবর্তন করে বিয়ে; স্ত্রীর স্বীকৃতির দাবীতে স্বামীর বাড়িতে আত্মহত্যার চেষ্টা মদনে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে সনদপত্র ও পুরস্কার বিতরণ কাতারে গতমাসের তুলনায় নভেম্বরে বেড়েছে তেলের দাম
অবিবাহিত তারকাদের জামাই আর জামার অভাব হয় নাঃ পপি

অবিবাহিত তারকাদের জামাই আর জামার অভাব হয় নাঃ পপি

অবিবাহিত তারকাদের জামাই আর জামার অভাব হয় নাঃ পপি

অবিবাহিত তারকাদের জামাই আর জামার অভাব হয় না- আমারো অভাব নেই বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি।সম্প্রতি দেশের একটি শীর্ষ স্থানীয় গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে নায়িকা এ মন্তব্য করেন।

চলতি বছরের শুরু থেকে ধরা-ছোঁয়ার বাইরে ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা। হঠাৎ অন্তরালে চলে যাওয়ায় চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিল- পপি বিয়ে করে ঘর-সংসার করছেন। যদিও এ ঘটনার সত্যতা মেলেনি।

পপি বলেন, আমি কিছু ঝামেলায় আছি। ঝামেলা শেষ হয়ে গেলেই আমি আবার সবার সঙ্গে যোগাযোগ করবো। আমি সব কিছুই নজরে রাখছি। সময় মতো সব মোকাবিলা করবো। আমি গণমাধ্যমের সৃষ্টি। ‘আনন্দ বিচিত্রা’ আমাকে তারকা জগতে উত্তরণের সিঁড়ি তৈরি করে দিয়েছে। তাই গণমাধ্যম আমার স্বজন। গণমাধ্যমের কারণেই আমি আজকের পপি। সেই গণমাধ্যমের সঙ্গে বিতণ্ডায় যাওয়া আমার পছন্দ নয়।

বিয়ে প্রসঙ্গে নায়িকা বলেন, ‘অবিবাহিত তারকাদের জামাই আর জামার অভাব হয় না- আমারো অভাব নেই। কিন্তু বিয়ে করতে হলেও পুরুষ লোকটির সঙ্গে দুটো মিষ্টি কথা বলতে হয়। আমার তো সে সময়ই নেই। এছাড়া আমি কারো সঙ্গে মিষ্টি করে কথা বলতে পারি না।

এদিকে পপির কারণে বিপাকে পড়েছেন ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার নির্মাতা ও প্রযোজক। সিনেমার শুটিং অর্ধেক করার পর থেকেই তিনি আর কারো সঙ্গে যোগাযোগ রাখেননি।

১৯৯৭ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘আমার ঘর আমার বেহেশত’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পপি। কিন্তু তার মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ‘কুলি’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ সিনেমা ৭ কোটি টাকা ব্যবসা করে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে।

সংবাদটি শেয়ার করুন




Design BY NewsTheme